টলিউড

নুসরতের সাথে নয়! টলিপাড়ার ‘মিষ্টি মেয়ে’ এনা সাহা’র সাথে বড় পর্দায় ফিরছেন সুপারস্টার যশ দাশগুপ্ত

টলিউডের অন্যতম চর্চিত নাম হলো যশ দাশগুপ্ত। নুসরাত জাহান এর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর বার বার শিরোনামে উঠে এসেছেন তিনি। তবে যশ কে ঘিরে রয়েছে জনগণের আর এক প্রশ্ন। কবে টেলিভিশনের বড় পর্দায় ফিরছেন তিনি? বিগত বেশ কয়েকমাস ধরেই টেলিভিশনের বড় পর্দা থেকে দূরে ছিলেন যশ। সম্প্রতি তার একটি মিউজিক অ্যালবাম প্রকাশিত হয়েছে। ভিডিওতে যশ এর বিপরীতে রয়েছে সকলের প্রিয় মধুমিতা সরকার। প্রায় ৫ বছর পরে দর্শকরা তাদের প্রিয় অরণ্য – পাখি কে টেলিভিশনের পর্দায় ফিরে ফেয়ে দারুণ খুশি। তবে এবারে দীর্ঘ বিরতির পর বড় পর্দায় ফিরতে চলেছেন যশ, নিজেই সরাসরি সেই সুখবর দিলেন দর্শকদের।

টলিউডের আর এক মিষ্টি অভিনেত্রী এনা সাহার সঙ্গেই এবারে স্ক্রিন শেয়ার করতে চলেছেন যশ। ছবির নাম চিনেবাদাম “। পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক এবং ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন স্বয়ং অভিনেত্রী এনা। ছবির সম্পর্কে খুবই অল্প ধারণা দিলেন এনা। গল্পটি একটা রোমান্টিক কমেডি ছবি। যেখানে এনা কে একটি সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যশ একটি বিলেত ফেরত ছেলের ভূমিকা পালন করবে। এখনকার যুগে আমরা ফোনে, ভিডিও কোলে হারিয়ে গিয়ে ভালোবাসা, বন্ধুত্বটাও হারিয়ে ফেলেছি এইটা নিয়েই মূলত ছবিটি দেখা যাবে।

এনা সাহা এর আগেও এসওএস কলকাতা নামের একটি ছবি প্রযোজনা করেছেন। সেখান থেকেই যশ এর সঙ্গে আলাপ। এবং প্রথমবার কাজবকরে মনে হয়েছে আবারও যশ এর সাথে কাজনকরা যেতে পারে। তাই দর্শকের জন্য যশ – এনা আনতে চলেছে মিষ্টি প্রেমের গল্প চিনেবাদাম।

ছবির নাম চিনে বাদাম কেন? এই প্রশ্নের উত্তর পরিচালক শিলাদিত্যের দিয়েছেন, তার কথায় “আসলে চিনে বাদাম এমন একটা খাবার যা সাধারণত কেউ একা একা খায় না, দুজনে মিলে গল্প হাসি মজা করতে করতে খায়। একটা নস্টালজিয়া ব্যাপার জড়িয়ে আছে। যেহেতু এই ছবি ফোন, ভার্চুয়াল দুনিয়ার প্রভাবে বন্ধুত্ব, ভালোবাসা হারিয়ে যাওয়ার হলো ফুটিয়ে তোলা হচ্ছে তাই জন্যই অনেক ভেবে এই নামকরণ।” বুধবার এর মহরত শুরু হতে চলেছে। সব কিছু ঠিক থাকলে এই মাসেই শুরু হয়ে যাবে শুটিং।

Back to top button