বলিউড

আশা ভোঁসলেজী কে চোখের সামনে দেখে নিজের চোখের জল ধরে রাখতে পারেনি অরুনিতা কাঞ্জিলাল, ইন্ডিয়ান আইডল মঞ্চে নিজের অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন সকলের সঙ্গে

বনগাঁর মেয়ে অরুনিতা ইন্ডিয়ান আইডল মঞ্চে এবারে দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছে। নিজের আইডল আশা ভোঁসলের সামনে গান গাইতে পেরে নিজেকে খুবই ভাগ্যবতী মনে হচ্ছে তার এমনটাই জানিয়েছেন অরুনিতা। ছোটবেলা থেকেই আশা ভোঁসলের গান শুনে বড় হওয়া, তার গান শুনে অনুপ্রেরণা গানের জগতে কিছু করে দেখাবে সে।

অরুনিতা জানিয়েছেন আশাজীর মঞ্চে আসার পরে তাকে দেখি শুধুই তার চোখ থেকে জল বের হচ্ছিল যত দেখছি তত মুগ্ধ হচ্ছিল সে। ইন্ডিয়ান আইডল প্রতিটি এপিসোড তার কাছে ভীষণভাবে স্মরণীয় বিশেষভাবে আশা ভোঁসলের এপিসোডটি তার কাছে চির স্মরণীয় হয়ে থাকবে। ইন্ডিয়ান আইডল এর প্রতিটি এপিসোডে বিচারকরা তার গানে মুগ্ধ হয়েছে, আশাজি তাকে বলেছে সামনে তার উজ্জ্বল ভবিষ্যৎ কেউ তাকে ধরে রাখতে পারবে না গানের জগতে কিছু একটা করে দেখাবে অরুনিতা। আশাজির এই কথা অরুনিতার বিশ্বাস কে আরও মজবুত করেছে তার স্বপ্ন পূরণের ভিত আরও শক্ত করে তুলেছে।

কিছুদিন আগেই ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় স্থান অধিকার করে বাড়ি ফিরেছে অরুনিতা। বাড়ি ফিরে এই রাখি বন্ধন উৎসবে যোগদান করেছে পরিবারের সঙ্গে। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, পরিবারের লোকজন সকলের থেকেই দুহাত ভরে আশীর্বাদ এবং ভালোবাসা পেয়েছে অরুনিতা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অরুনিতাকে বলতে শোনা যায় “ঐ মঞ্চে তাবড় তাবড় শিল্পীরা আমার গান শুনেছে, গান শুনে প্রশংসাও করেছেন, সকলের কাছ থেকে আশীর্বাদ পেয়েছি আমি। পরিবারের লোকজন কখনোই আমাকে বিজয়ী হয়ে ওঠার চাপ দেয়নি সব সময় বলেছে সাফল্য অর্জন করতে, আমি আজ এই জায়গায় এসে পৌঁছেছি সবটাই আমার পরিবার এবং গুরুজনদের আশীর্বাদ এর কারণে”।

বিভিন্ন শিল্পীদের কাছ থেকে প্লেব্যাকের অফারও পেয়েছে অরুণিতা। বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক করণ জোহর তাকে তার পরবর্তী ছবিতে গান গাওয়ার আশ্বাস দেয়। এমনকি হিমেশ রেশমির একটি গানের অ্যালবামে ইতিমধ্যেই গান গেয়েছেন অরুনিতা ও পবনদ্বীপ। যা জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button