টলিউড

টলিউডের চিনেবাদাম সুপার ফ্লপ করে এবার বলিউডে পাড়ি দিচ্ছেন যশ? ‘বলিউডে বাতি জ্বালানোর পরিকল্পনা করছেন নাকি?’ কটাক্ষ নেটিজেনদের

বোঝেনা সে বোঝেনা সিরিয়াল দিয়ে তার পরিচিতি শুরু। স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়ালের অরণ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এরপর ২০০৭ সালে পাগল প্রেমী ছবিতে অভিনয় করেন। ২০১৬ তে তাকে গ্যাংস্টার ছবিতে দেখা গিয়েছিলো। সম্প্রতি এনার সাথে চিনেবাদাম ছবিতে অভিনয় করেছেন অভিনেতা। এইবার শোনা যাচ্ছে যশ দাশগুপ্ত হিন্দি ছবিতে কাজ করবার প্রস্তাব পেয়েছেন।

বর্তমানে টলিউডের কোন বাংলা ছবিতে যশ দাশগুপ্ত কে দেখা যাবে কিনা সে বিষয়ে কোনো খবর নেই। তবে হিন্দি একটি ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছেন অভিনেতা। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের একটি জনপ্রিয় ছবি হলো ‘ইয়ারিয়া’। এই ছবিতে সেই সময় এক ঝাঁক নতুন মুখদের দেখা গিয়েছিল, বেশ জনপ্রিয়তা এবং সাফল্য লাভ করেছিল এই ছবিটি। শোনা যাচ্ছে সেই ছবির আদলেই নতুন একটি ছবি তৈরি হবে বলিউডের। ইয়ারিয়া ছবির পরিচালক দিব্যা খোসলা কুমার এই ছবিতেও কাজ করবেন।

এই ছবির একটি চরিত্রে অভিনয় করবার জন্য অভিনেতা যশ দাশগুপ্তের কাছে অফার এসেছে। তবে অভিনেতা এখনো অবধি এই বিষয়ে সম্মত জানান নি। প্রসঙ্গত উল্লেখ্য, যশের চিনেবাদাম ছবিটি সুপার ফ্লপ হয়েছে, যদিও এই ছবি মুক্তি পাওয়ার কিছুদিন আগেই ছবির কয়েকটি বিষয় নিয়ে মতপার্থক্যের উল্লেখ করে এই ছবির যাবতীয় প্রচার থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন যশ, ফলে স্যান্ডি সাহার সাথে এই ছবির প্রচার করেছিলেন এনা। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এই অবস্থায় সকল জল্পনা সত্যি করে এবার কি বলিউডে পাড়ি দেবেন যশ? সেটাই দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন যশের ভক্তরা। তবে যেহেতু যশের এর আগের ছবিগুলি কয়েকটি ফ্লপ হয়েছে সেই কারণে নেটিজেনরা তাকে কটাক্ষ করতে‌ও ছাড়েননি। তারা বলতে শুরু করেছেন যে চিনেবাদাম কে ফ্লপ বানিয়ে এবার বলিউডে বাতি জ্বালানোর পরিকল্পনা করছেন যশ!

Back to top button