বাংলা সিরিয়াল

ষ্টার হয়েও লগা দিয়ে আম পাড়ছে রাজা, আম গাছের ডাল ভেঙে পড়লো মধুবনীর মাথায়! ‘ভালোবাসা ডট কমের’ ওম-তোড়া জুটির দুর্দশা দেখে চোখের জল ফেলছেন নেটিজেনরা

জনপ্রিয় রিয়েলিটি শো ইস্মার্ট জোড়ি অল্প কয়েকদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এখানে রিয়েল লাইফ তারকা জুটিরা আসে আর হাসি মজায় বিভিন্ন রকম খেলায় অংশগ্রহণ করে। রিয়েল লাইফ তারকা জুটি যেমন রাজা মধুবনী, অনীক দেবলীনা, সৌরভ সাহা ও তার স্ত্রী এই খেলায় অংশগ্রহণ করেছেন। সম্প্রতি দেখাচ্ছে যে ইস্মার্ট জোড়ি তে তারকাদের গ্রামে গিয়ে গ্রামীণ জীবনের নিত্যদিনকার কাজ করতে হচ্ছে।

শহরের আধুনিকতার ছোঁয়ায় বেড়ে ওঠা তারকাদের পক্ষে গ্রামে গিয়ে গ্রামীণ কাজ করাটা রীতিমতো দুষ্কর। ‌ তবে তারা সেই সমস্ত চ্যালেঞ্জ একসেপ্ট করছে এবং কাজ করে দেখাচ্ছে। এই যেমন কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল যে গ্রামের পোশাকে রাস্তা থেকে গোবর তুলে ঘুঁটে দিচ্ছে অনীক ও দেবলীনা। সম্প্রতি আবার‌ও একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে দেখা যাচ্ছে রিয়েল লাইফ জুটি রাজা মধুবনীকে।

ভালোবাসা ডট কম ধারাবাহিকের বিখ্যাত জুটি ওম তোড়া অর্থাৎ রাজা মধুবনী জুটি এই খেলায় অংশগ্রহণ করেছে। খেলার সঞ্চালক জিৎ তার সামনে একটা নতুন চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে, রাজাকে বলা হয়েছে লগা দিয়ে আম পাড়তে আর মধুবনীকে বলা হয়েছে আঁচল দিয়ে সেই আমগুলি ধরে ধরে তুলতে। ভিডিওতে দেখা যাচ্ছে যে রাজা যখন লগা ধরে ধরে আমগুলি পাড়ছে, তখন মধুবনী আঁচল টা এগিয়ে এগিয়ে যাচ্ছে, অনেকগুলি আম মধুবনীর আঁচলে পরে আর এইভাবেই পুরো চ্যালেঞ্জটা পূরণ করে মধুবনী আর রাজা।

কিন্তু আম পারার সঠিক কৌশল না জানার জন্য দু একটি আম ঠিকমতো পারতে পারে না রাজা, অন্যদিকে মধুবনীর মাথাতে গিয়ে পড়ে একটা আম। ধারাবাহিকের শেষের দিকে দেখা যায় আম পারতে গিয়ে আম গাছের ডাল ভেঙে পড়েছে মধুবনীর আঁচলে। ভিডিওটি দেখে সবাই হাসছে। ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, সত্যি গ্রাম্য জীবনের কাজ এমনই যে, অভ্যাস না থাকলে করা কঠিন তবে রিয়েল লাইফের এই তারকা জুটিরা যে চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাচ্ছেন তা দেখেই দর্শকরা মুগ্ধ।

Back to top button