বাংলা সিরিয়াল

প্রচুর ব্যস্ততার মাঝেও ছেলের জন্মদিনে নিজের হাতে পঞ্চ ব্যঞ্জন রান্না করে খাওয়ালেন রচনা ব্যানার্জি! নিজের হাতে রাঁধলেন আদর্শ মা রচনা

গতকাল ছিল অভিনেত্রী রচনা ব্যানার্জীর একমাত্র ছেলে প্রণীল এর শুভ জন্মদিন। আর ছেলের এই বিশেষ দিনে অভিনেত্রী রচনা ব্যানার্জি এলাহী আয়োজন করেছিলেন ছেলের জন্য। নিজের হাতে ছেলের জন্য বিভিন্ন রকম পদ রান্না করেছিলেন। সকাল সকাল উঠে ছেলের জন্য ছেলের পছন্দের সমস্ত খাবার রান্না করেছেন অভিনেত্রী নিজে। ছেলেই তার এখন গোটা পৃথিবী। তাই ছেলেকে আঁকড়ে ধরে বেঁচে রয়েছেন রচনা ব্যানার্জি। ইনস্টাগ্রামে ছেলের জন্মদিনের বেশ কিছু মুহূর্ত শেয়ার করেছেন রচনা। সেখানে দেখা যাচ্ছে ভাত, পাঁচ রকম ভাজা, মাছ, পায়েস, চাটনি সব কিছুই সুন্দর করে সাজিয়ে ছেলেকে খেতে দিয়েছেন।

অভিনেত্রী আসল নাম ঝুমঝুম ব্যানার্জি। তা অনেকেই জানে না। ইন্ডাস্ট্রি তে আসার পর প্রথম ছবিতে অভিনয় করে তার নাম হয়ে যায় রচনা। তারপর থেকে সেই নামে সকলের কাছে পরিচিত তিনি। বাংলা, উড়িষ্যা, হিন্দি, সহ আরো বেশ কয়েকটি ভাষায় অভিনয় করেছেন রচনা ব্যানার্জি। ক্যারিয়ারের সময় উড়িয়া ছবির অভিনেতা সিদ্ধার্থ মহাপাত্রের সঙ্গে আলাপ হয় তার। তারপরেই শুরু হয় প্রেম এবং পরে বিয়ে। কিন্তু সেই প্রেম বেশি দিন টেকেনি। ২০০৪ সালে দুজনের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর ২০০৭ সালে আবারো টলিউড ইন্ডাস্ট্রির পরিচিত মানুষ প্রবাল বসুকে বিয়ে করে রচনা ব্যানার্জি। এরপর এই পৃথিবীতে আসে প্রনীল। কিন্তু সেই দ্বিতীয় বিয়েও টেকেনি।

এরপর থেকে ছেলেকে নিজের হাতেই একা মানুষ করে চলেছেন রচনা ব্যানার্জি। সিঙ্গেল মাদার হিসেবে তিনি সব দিকটাই সমানভাবে সামলাচ্ছেন। বর্তমানে দিদি নাম্বার ওয়ানে সঞ্চালিকা হিসেবে তিনি সকলের কাছেই পরিচিত। ফিল্ম ইন্ডাস্ট্রিতে না থাকলেও দিদি নাম্বার ওয়ান হিসেবে এখন তার জনপ্রিয়তা বিপুল। দিদি নাম্বার ওয়ান রচনা ব্যানার্জি ছাড়া যেন একেবারেই অসম্পূর্ণ।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button