বাংলা সিরিয়াল

‘লক্ষী এসেছে কালীর ঘরে’! ছোট্ট সদ্যজাতর পোজ দেওয়া ছবি ঘিরে হৈ চৈ! ‘করুণাময়ী রানী রাসমনি’র মা ভবতারিণী খ্যাত অভিনেত্রীর পুঁচকে মেয়ের পোজ দেখলে অবাক হতে হয়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ছিলো‘ করুণাময়ী রানী রাসমণি’। এই ধারাবাহিনীকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন টেলি অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। ধারাবাহিকে তার শুটিং শেষ হয়ে গেলেও ওই চরিত্রের জন্য আজও দর্শকদের মনে তিনি মা ভবতারিণী হয়েই রয়ে গেছেন। গত বছরের শেষের দিকে প্রেগনেন্সির কারণে ধারাবাহিকটি মাঝপথেই ছেড়ে দেন অভিনেত্রী। তবে তার জনপ্রিয়তায় কোন অংশে ফাটল ধরেনি আজ‌ও।

গত ১৫ ই ডিসেম্বর মা হয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর কোলে ফুটফুটে কন্যা সন্তান এসেছে। তনুশ্রী ও তার স্বামী তথা পরিচালক শমীক বোস তাদের পরিবারের এই আনন্দের খবরটি অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন। সদ্যজাত কন্যা সন্তানকে লক্ষ্মী বলে সম্বোধন করে টেলিপাড়ার এই সেলিব্রিটি জুটি একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন। ছবিতে মা লক্ষ্মীর দুটি ছোট্ট পা ছিলো, সাথে ক্যাপশন দিয়ে লেখা ছিল,‘লক্ষী এলো ঘরে’।

তারপর এই বছরে মে মাসের ৮ তারিখে মাতৃ দিবসের দিন নিজের এক রত্তি মেয়ের ছবি প্রকাশ্যে আনেন অভিনেত্রী। এতদিন মাতৃ দিবসের দিন শুধু নিজের মাকে উইশ করেছিলেন অভিনেত্রী, তবে এই বছরটি তার কাছে আলাদা, কারণ তিনি লিখেছিলেন,“ গুরুত্বপূর্ণ খুদে সদস্যটির জন্যই আজ জীবনে প্রথমবার নিজেকে মাতৃ দিবসের শুভেচ্ছা জানাচ্ছি। মাতৃত্বের সাধ উপভোগ করছি।” মেয়ের নাম রেখেছেন তিনি রীভা, ডাকনাম তুরি। ছবিতে দেখা গিয়েছিল মা আর মেয়ে দুজনেই হলুদ রঙের পোশাক পরেছেন আর রিভাকে তো হলুদ পোশাক পরে পুরো পরী লাগছিলো, তার পোজ দেওয়া দেখে অবাক হতে হয়। নেটিজেনরা বলছেন,‘ (মা ভবতারিণী) কালী মায়ের যোগ্য মেয়ে লক্ষী’ ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, “আমাদের শুধু আমরাই আছি।”

Back to top button