বাংলা সিরিয়াল

‘এই একই গল্প আর কতবার দেখাবেন?’, ‘গাঁটছড়া’য় বনি-কুণালের ‘উড়ন্ত গায়েহলুদ’ দেখে তীব্র বিরক্ত দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। সম্প্রচার শুরু হওয়ার অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে নিয়ে আসতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। যা থেকে স্পষ্ট বোঝা গিয়েছে অতি অল্প দিনের মধ্যেই দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছে গৌরব চট্টোপাধ্যায় এবং সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি।

তবে এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমো দেখে তীব্র বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। কারণ এ দিনের প্রোমোয় তারা দেখতে পেয়েছেন ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র কুনালের বিয়েতে এসে গায়ে হলুদের সময় সেই হলুদ গিয়ে পড়েছে ধারাবাহিকের অন্যতম নায়িকা বনির গায়ে। বলাই বাহুল্য এহেন উড়ন্ত গায়ে হলুদের দৃশ্য দেখার পর বিরক্তি প্রকাশ করেছেন নেটিজেনরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন এ ধরনের দৃশ্য এর আগে বহুবার নানান সিরিয়ালে দেখে ফেলেছেন তারা।

যেহেতু প্রথমদিকে বেশ অন্যরকম গল্প দিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। তাই এই ধারাবাহিকের থেকে মৌলিকত্ব আশা করছিলেন দর্শকরা। কিন্তু এদিনের প্রোমো দেখার পর হতাশ হতে হয়েছে তাদের অনেককেই। দর্শকরা এদিন কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তারা এখনই বুঝতে পারছেন বিয়ে হতে চলেছে বনি এবং কুনালের। কিন্তু নির্মাতাদের কাছে এই একই রকম বস্তা পচা দৃশ্য না দেখানোর আবেদন করতে দেখা গিয়েছে দর্শকদের।

Back to top button