টলিউড

নুসরাত, কোয়েল এর মতো এত বড় বড় অভিজ্ঞ অভিনেত্রীরা থাকতে নটী বিনোদিনীর চরিত্রে রুক্মিণী মৈত্র কেন সুযোগ পেলেন? নটী বিনোদিনীর চরিত্রে দেবের প্রেমিকা রুক্মিণী কে দেখায় একাধিক প্রশ্ন নেটিজেনদের

খুব শীঘ্রই আসতে চলেছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের আগামী ছবি রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘বিনোদিনী একটি নটির উপাখ্যান’। গতকালই সোশ্যাল মিডিয়ায় এই ছবির প্রথম ট্রিজার ভিডিও সামনে এসেছে। সোমবার দিন নিজের টুইটারে দেব জানিয়েছিলেন আসতে চলেছে নতুন চমক। আর এটিই হল সেই চমক তা স্পষ্ট হয়ে গেল সকলের কাছে। তবে এই ছবির কথা সামনে আসার পর থেকেই দর্শকের মনে একটা প্রশ্ন উঠেছে নটি বিনোদিনী চরিত্রে কাকে দেখা যাবে। তবে টলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে নটী বিনোদিনী চরিত্রে দেখা মিলবে অভিনেত্রী রুক্মিণী মৈত্রের। এবং অভিনেত্রীকে এই চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন সকলেই।

অতিমারির সময়তেই পরিচালক রামকমল এই ছবি তৈরি করার কথা চিন্তা ভাবনা করেছিলেন। তাই দু বছর এই ছবির কাজ আটকে ছিল কিন্তু খুব শীঘ্রই কাজ শুরু হয়ে যাবে। কবে এই ছবি রিলিজ হবে তা এখনো জানা যায়নি। কিন্তু অভিনেত্রী রুক্মিণী মৈত্র নিজেকে নটী বিনোদিনী চরিত্রে দেখার জন্য খুবই আগ্রহী। সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ট্রিজারের ছবি পোস্ট করে তিনি লিখেন “এটা শুধু আমার জন্য একটি সিনেমা নয় বরং একজন মঞ্চের রানীকে শ্রদ্ধার্ঘ দেওয়া। যে একের পর এক অনেক শিল্পী প্রজন্মকে অনুপ্রাণিত করেছেন, যিনি পুরুষতান্ত্রিক সমাজে একজন নারী নিজেকে প্রতিষ্ঠিত করে ছিলেন। আমার আপনাদের সবার ভালোবাসা এবং আশীর্বাদ প্রয়োজন।”

উল্লেখ্য যে অভিনয়ের পাশাপাশি প্রযোজকের কাজটাও বেশ ভালো মতো আয়ত্ত করে নিয়েছেন দেব। ইতিমধ্যে দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট এর পক্ষ থেকে বেশ কয়েকটি ছবি দর্শক উপহার পেয়েছেন। এর আগে ‘কিশমিশ’ বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল এই প্রজননের সংস্থা থেকেই। এরপরে সামনে পুজোতে মুক্তি পাচ্ছে দেবের আরেকটি ছবি ‘কাছের মানুষ’। সেখানে অভিনয় করবেন দেব, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ইশা সাহা। আর এরই মধ্যে আরেকটি সুখবর। নটী বিনোদিনীর খবরটি পেয়ে সকলেই বেশ খুশি।

তবে নেটিজেনদের একাংশ নটী বিনোদিনীর চরিত্রে রুক্মিণী কে দেখায় প্রশ্ন উঠেছে। এত বড় বড় অভিনেত্রী এত অভিজ্ঞ অভিনেত্রীরা থাকায় কেন রুক্মিণী মৈত্র কেই নটী বিনোদিনীর চরিত্রে সুযোগ দেওয়া হল? তিনি কি এমন অভিনয় করেছেন? নাকি দেবের প্রেমিকা বলেই বারবার সুযোগ পাচ্ছেন তিনি?

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button