বাংলা সিরিয়াল

অনুজ এবং শিরিনের বৌভাতে গুড্ডিকে নিজের হাতে সাজিয়ে দিল মিঠি, কোন দিকে মোর নেবে অনুজ গুড্ডি এবং শিরিনের সম্পর্ক? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকে

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের ধারাবাহিক হল গুড্ডি। স্টার জলসার পর্দায় প্রতি সোম থেকে রবি বিকেল সাড়ে পাঁচটা বাজলেই দর্শকেরা বসে পড়েন গুড্ডি দেখার জন্য। ধারাবাহিকে তিনটি কেন্দ্রীয় চরিত্র গুড্ডি, অনুজ এবং শিরিনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী শ‍্যামৌপ্তি মুদলি, অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী মধুরিমা বসাক। এই তিন মূল চরিত্র কে নিয়েই এই ধারাবাহিকের গল্প। গল্পের একটি ত্রিকোণ সম্পর্কের কাহিনী ফুটিয়ে তোলা হচ্ছে।

তিনজনই বাংলা টেলিভিশন পর্দার অত্যন্ত পরিচিত মুখ। এর আগেও বিভিন্ন ধারাবাহিকে আমরা তিনজনকে অভিনয় করতে দেখতে পেয়েছি। এছাড়া মধুরিমা ইতিমধ্যে বড় পর্দায় পা রেখেছেন। কয়েকটি ওয়েব সিরিজেও মধুরিমা কে দেখা গিয়েছে। ধারাবাহিকের গল্প অনুযায়ী বর্তমানে গুড্ডি এবং অনুজের ডিভোর্সের পর অনুজ আবারও শিরিনকে বিয়ে করছে।

কারণ প্রথম দিক থেকেই অনুজ এবং শিরিনের বিয়ে ঠিক হয়েছিল। মাঝখান থেকে গুড্ডি সঙ্গে হঠাৎ করেই নানা ঘটনা চক্রের মাধ্যমে বিয়ে হয়ে যায় অনুজের। কিন্তু সেই বিয়ের মোটেই মানতে রাজি নয় সে। তাই গুড্ডি অনুজ কে ডিভোর্স দিয়ে দেয়। কিন্তু পরে অনুজ গুড্ডি জন্য অন্য কিছু অনুভব করতে থাকে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা প্রত্যেকেই জানেন বর্তমানে অনুজ এবং শিরিনের বৌভাতের পর্ব দেখানো হচ্ছে। তবে শিরিন এবং অনুজের এই বিয়েটা প্রত্যেকে মেনে নিতে পারেনি। দুই দলে ভাগ হয়ে গেছে পরিবার। এক দল শিরিনকে সাপোর্ট করছে অন্য দল গুড্ডির পাশে রয়েছে। এমনকি গুড্ডিকে যে অপছন্দ করতো সেই অনুজের বৌদি এখন গুড্ডির পাশে। অনুজের বৌদি অর্থাৎ মিঠি এখন গুড্ডিকে সাপোর্ট করে।

তাই সে চায় শিরিন এবং অনুজের বৌভাতে গুড্ডিকে সবথেকে সুন্দর এবং সেরা লাগুক। তাই নিজের হাতে গুড্ডিকে সাজিয়ে দেওয়ার ইচ্ছে প্রকাশ করে। কিন্তু গুড্ডি সাজতে চায় না। কিন্তু অনেক জোর করে মিঠি বুঝিয়ে সুুঝিয়ে গুড্ডিকে খুব সুন্দর ভাবে সাজিয়ে তোলে। আর সম্প্রতি এই ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজের তরফ থেকে। অনেক নেটিজেনরাই এই ভিডিওটি পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে ভালো খারাপ মিলিয়ে অসংখ্য কমেন্ট করেছেন নেটিজেনরা।

Back to top button