বাংলা সিরিয়াল

খড়ির মধ্যেই নিজের মনের মানুষ খুঁজে পেলো ঋদ্ধিমান, বউকে নিজের হাতে ভালোবেসে গয়না পরিয়ে দিচ্ছে সে

একের পর এক টুইস্ট এসেই চলেছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে। মিঠাইয়ের পর যদি কোন ধারাবাহিকের জনপ্রিয়তা সব থেকে বেশি হয়ে থাকে তাহলে সেটি হল স্টার জলসার গাঁটছড়া। প্রতি সপ্তাহতেই এই দুই ধারাবাহিকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলে। ধারাবাহিকে ঋদ্ধি এবং খড়ির কেমিস্ট্রি এক্কেবারে জমজমাট। বর্তমানে ধারাবাহিকে টানটান উত্তেজনা পর্ব চলছে। বেস্ট ডিজাইনার এর অ্যাওয়ার্ড কে পাবে তা নিয়ে এখন দর্শকের মনে দারুন উত্তেজনা। আর নিজেদের এই নিত্য নতুন টুইস্ট এবং চমকের কারণেই প্রতি সপ্তাহতেই টিআরপি তালিকায় বেশ ভালো ফলাফল করছে এই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে দত্ত জুয়েলার্স এবং সিংহ রায় জুয়েলার্স এর মধ্যে জোরদার লড়াই চলছে। কে দখল করে নেবে সেরা ডিজাইনারের শিরোপা, তাই নিয়ে চলছে লড়াই। কিন্তু গতকালই খড়ি নিজের বুদ্ধি দিয়ে অসাধারণ প্রেসেন্টেশন সকলের সামনে তুলে ধরেছে। তুলে ধরেছে সিংহ রায় জুয়েলার্স এর অসাধারণ এক্সক্লুসিভ কালেকশন গুলি। আর তার জন্য সকলের কাছ থেকেই দারুন প্রশংসা পেয়েছে সিংহরায় জুয়েলার্স। সকলেই উঠে দাঁড়িয়ে হাততালি দিয়েছে এই প্রেসেন্টেশন দেখে।

আর খড়ির এই কাজের মুগ্ধ ঋদ্ধিমান। পরিবারের সকলেই তাকে নিজের কাজের জন্য বাহবা দিয়েছে। যেমন আজকের পর্বেই দেখানো হবে যে সিংহ রায় জুয়েলার্সের মাথায় উঠবে বেস্ট ডিজাইনারের শিরোপা এবং খড়ি কে সেই আনন্দে জড়িয়ে ধরবে ঋদ্ধিমান। তবে এখানেই শেষ নয়। বেশ কিছুদিন ধরে রিদ্ধিমান এবং খড়ির সম্পর্ক মজবুত হচ্ছে। ধীরে ধীরে দুজন দুজনের কাছাকাছি আসছে, বিশ্বাস অর্জন করতে শুরু করেছে। তাই দুজনের কেমিস্ট্রি এখন ধারাবাহিকে জমজমাট। আর দর্শকও চাইছে তাদের সম্পর্ক এভাবেই দেখতে।

আর এসবের মাঝেই ধারাবাহিকের একটি ফ্যান পেজের তরফ থেকে সোশ্যাল মিডিয়া শেয়ার করা হলো একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে খড়ির অসাধারণ এই কাজের জন্য ঋদ্ধিমান খড়িকে উপহার দিচ্ছে। সিংহ রায় জুয়েলার্সের বেস্ট ডিজাইনের একটি হীরের এক্সক্লুসিভ কালেকশন থেকে খরি কে উপহার দিচ্ছে ঋদ্ধিমান। ঋদ্ধিমান জানায় এই এক্সক্লুসিভ কালেকশন এর হারটি সে নিজের মনের মানুষের জন্য রেখে দিয়েছিল। যেদিন নিজের মনের মানুষকে সে খুঁজে পাবে সেদিন নিজে এই হারটি উপহার দেবে।

আর সেই সময় চলে এসেছে নিজের মনের মানুষ হিসেবে খড়ি কে দেখতে পাচ্ছে ঋদ্ধিমান। আর এই কথা শুনে ঋদ্ধিমানের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে খড়ি। এরপর ঋদ্ধিমান নিজের হাতে স্ত্রীকে ওই হীরের হার পরিয়ে দেয়। আর দর্শক তো এই দৃশ্য দেখে বেজায় খুশি। মুহূর্তেই ওই ভিডিও ছড়িয়ে পড়ে চারিদিকে এবং অসংখ্য মানুষ ভিডিওটি লাইক করে।

Back to top button