টলিউড

বলিউড নয় এবার টলিউডেই হবে মহাভারত কথা! ভীম-শকুনি-কৃষ্ণের চরিত্রে থাকছেন আমার আপনার পছন্দের তারকারা! প্রকাশ্যে প্রথম ঝলক

বর্তমান সময়ে দাঁড়িয়ে পিরিয়ড ড্রামা বলতে প্রথমেই উঠে আসে রামায়ণ মহাভারতের নাম। একাধিকবার এই কাহিনী অবলম্বনে সিনেমা সিরিয়াল তৈরি হয়েছে। সম্প্রতি রামায়ণের গল্প অবলম্বনে বড় বাজেটের ছবি ‘আদিপুরুষ’ মুক্তির অপেক্ষায়। এর মাঝেই শোনা গিয়েছিল বলিউডে(Bollywood) নাকি মহাভারত তৈরীর তোড়জোড় শুরু হয়েছে। তবে এবার বলিউডের টেক্কা দিতে মাঠে নামল টলিউড(Tollywood)। প্রকাশ্যে মহাভারত লুকের প্রথম ঝলক।

মহাভারত(Mahabharat) অবলম্বনে ছবি তৈরি হলে সেখানে একাধিক তারকার থাকবে সেটা সবাই জানেন। কিন্তু পছন্দের চরিত্র দ্রৌপদী ,কৃষ্ণ ,ভীম, অর্জুন এগুলি কাদের মানাবে সেই নিয়ে অনেকের মনেই প্রশ্ন জাগছে। এবার এক নেটিজেন টলিউড তারকাদের হাজির করলেন মহাভারত লুকে। প্রযুক্তির সাহায্যে টলিউড তারকাদের দুর্দান্তর রূপ দিয়েছেন তিনি।

সম্প্রতি একটি ফেসবুক গ্রুপে টলিউড তারকাদের মহাভারত চরিত্রের বিভিন্ন ছবি শেয়ার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে দ্রৌপদীর চরিত্রে রয়েছেন কোয়েল, যীশু সেনগুপ্তকে দেখা যাচ্ছে কৃষ্ণের বেশে। বিক্রম চট্টোপাধ্যায় এবং অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাচ্ছে কর্ণ এবং অর্জুনের চেহারাতে।

এখানেই শেষ নয় কুন্তীর চরিত্রে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। যুধিষ্ঠিরের ভূমিকায় রয়েছেন টলিউড সুপারস্টার আবীর চট্টোপাধ্যায়। এছাড়াও সংশ্লিষ্ট নেট নাগরিকদের নিয়ে তৈরি মহাভারতে সুপারস্টার দেব এবং প্রসেনজিৎ। দেবের লুক দেওয়া হয়েছে ভীম চরিত্র হিসেবে। এবং প্রসেনজিৎ হাজির হয়েছেন ভীষ্ম চরিত্রে। রুদ্রনীল ঘোষ রয়েছেন শকুনি চরিত্রে। অঙ্কুশ হাজরা দুঃশাসন সোহিনী সরকার কে হিড়িম্বা হিসেবে দেখানো হয়েছে। আর টলিউড সুপার স্টার জিৎকে দেখানো হয়েছে দুর্যোধনের বেশে।

বিখ্যাত সুদীপ মুখোপাধ্যায়কে দ্রোণাচার্য হিসেবে। স্বস্তিকা মুখার্জি, গৌরব এবং অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে মা গঙ্গা সহদেব এবং নকুল চরিত্রে। টলিউডের যদি কোনদিনও মহাভারত গল্প অবলম্বনে কোন ছবি তৈরি হয় এই তারকাদের নিলে খুব একটা খারাপ হবে না এমনটাই মনে করছেন অনেকে

Back to top button

Ad Blocker Detected!

Refresh