টলিউড

একেতেই গরমে মানুষ হাঁসফাঁস করছেন, অন্যদিকে ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ছবি পোস্ট করছেন ঋতুপর্ণা, তাপমাত্রা বেশ কিছুটা বাড়িয়ে দিল তাঁর পোস্ট করা এই রিল ভিডিও

ঋতুপর্ণা সেনগুপ্ত, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এক অনবদ্য অভিনেত্রী। অভিনয় করে তো বটেই তবে একসময়ে যৌবনকালে নিজের রূপের বাহার দেখিয়ে ঘায়েল করেছিলেন বাংলার যুবকদের। তৎকালে একাধিক যুবকদেরই বলতে শোনা গিয়েছিল “আমার ঋতুপর্ণার মতো বউ চাই”, তবে ঋতুপর্ণা সেনগুপ্ত কেবল একজনই, অভিনেত্রীর কোনো বিকল্প নেই। আর তাই তো এখনো তাঁর রূপের বাহার দেখে পা পিছলোছে ছেলেপিলেরা।

অভিনেত্রী প্রায়শই বোল্ড অবতারে ধরা দেন তাঁর ইনস্টাগ্রাম ফিডে। বর্তমান সময়ের অভিনেত্রীরা বেশ বোল্ড, শরীরের খাঁজ দেখাতে পিছপা হন‌ না তাঁরা, আর তাছাড়াও ভক্তদের বেশ পছন্দ হয় তাঁদের পছন্দের অভিনেত্রীর সেই বোল্ডনেস। আর তাই তো বনেদিয়ানার পাশাপাশি ওয়েস্টার্ন লুকেও দেখা যায় অভিনেত্রীদের। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও সেকেলে অভিনেত্রী হলেও সময়ের সাথে সাথে নিজেকেও তৈরি করে নিতে পেরেছেন বর্তমান যুগের মতোন।

বরাবরই দেখা গেছে হট অবতারে তাঁকে, তবে অভিনেত্রীর সম্প্রতি পোস্ট করা এই রিলকে বোল্ড বলা হবে না বনেদি, তা আপনারাই নির্ধারণ করুন। এদিন অভিনেত্রীকে দেখা গেছে বনেদি বাড়ির বউদের মতোন শাড়ি পরতে, সেসময়ের মেয়ে বউরা পরত না ব্লাউজ, কেবল শাড়িরই চল ছিল তখন। কিছু পরলেও তা হত একটি সাদা কাপড় যেটি বুকের চারপাশে ভালো করে জড়িয়ে বেঁধে দেওয়া হত। অভিনেত্রীকেও দেখা গেল এমনই এক সাদা রঙের টিউব টপে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

তাছাড়াও পরনে ছিল পা’ছাপেড়ে শাড়ি, সাদা রঙের এই শাড়িতে কালো রঙের পাড় বসানো ছিল, সাথে মাঝখান দিয়ে চলে গেছিল লাল রঙের ডিজাইন। হাতে ছিল সেকেলে ডিজাইনের অক্সিডাইজ বালা, এবং গলার হার। ঠোঁটে ছিল ন্যুড লিপস্টিক, আর সবথেকে আকর্ষনীয় ছিল ঘন কাজল দেওয়া ঋতুপর্ণার চোখ। দেখেই কাবু হয়েছে ছেলে থেকে মেয়ে সকল অনুরাগীরা। শৈবাল বসু ডিজাইন করেছে তাঁর এই শাড়ি, এই শাড়ির মাধ্যমে যে তিনি পা’ছাপেড়ে শাড়ির সৌন্দর্য সকলের সামনে আনতে পেরেছে এই নিয়ে তিনিও বেশ খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button

Ad Blocker Detected!

Refresh