টলিউড

একসময় ছিল আদায় কাঁচকলায় সম্পর্ক! তবে এখন সব ভুলে বরের প্রাক্তনের খোঁজ নিচ্ছেন শুভশ্রী! মিমির আঙুলে সেলাই পড়তেই আরোগ্য কামনায় ব্যস্ত রাজ ঘরণী

পহেলা বৈশাখের দিনটা অনেকেই অনেক কিছু ভেবে রাখেন। নতুন বছর শুরু হচ্ছে তাই নতুন করে জীবনটাকে শুরু করার কথা ভাবেন অনেকে। তবে সময়টা একেবারে ভালো গেল না তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)র। আগের দিন রাতেই জানিয়েছিলেন এবার ছবি দিয়ে কাটা জায়গায় সেলাই পড়েছে সেটাও জানালেন। শুধু তাই নয় চোট পাওয়া হাত ঠিকভাবে রাখার জন্য আর্ম স্লিং পড়ে থাকতে হচ্ছে তাকে। খেতে হচ্ছে নিয়মিত সাত থেকে আট রকমের ওষুধ।

নিজের এই ছবি দিয়ে মিমি শেয়ার করেছেন,’ তুমি যেরকম টা ভেবে রাখো একটা দিন সে রকম মোটেও যায় না’। তবে মিমির এই পোস্টে সবথেকে জ্বল জ্বল করছে যে মন্তব্য সেটা হল শুভশ্রীর। লিখেছেন ,’তুমি দ্রুত সেরে ওঠো’। অভিনেত্রীর বন্ধু বান্ধব সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা দত্ত, নুসরাত জাহান, পার্নো মিত্র, বিক্রম চট্টোপাধ্যায়, মৌনি রায় প্রত্যেকেই তা দ্রুত আরোগ্য কামনা করেছেন।

মিমির বনুয়া লিখেছেন,’ দ্রুত আরোগ্য কামনা করি’। সায়ন্তিকা লিখেছেন ,’আহারে তাড়াতাড়ি ঠিক হয়ে যাও মেয়ে’। পার্নো মিত্র লিখেছেন,’অঅঅঅ পুওর বেবি’।

একটা সময় ছিল যখন মিমি এবং শুভশ্রী একে অপরকে সহ্য করতে পারতেন না। আসলে রাজের সঙ্গে সম্পর্ক ছিল দুজনের। একজনের সম্পর্ক ভাঙতেই আর একজনকে প্রকাশ্যে ঠেস দিতে ছাড়েননি কেউ। এমনকি ভেতরের খবর বলছে একটা সময় দুজনে মুখ দেখা দেখি বন্ধ হয়ে গিয়েছিল। কিন্তু সেসব আজ অতীত। বর্তমানে আজ তারা ভালো বন্ধু। এমনকি শুভশ্রী(Subhashree Ganguly) বা ইউভানের পোস্টে মন্তব্য করতে দেখা গেছে মিমিকে। এবার বরের প্রাক্তনের খোঁজ নিতে দেখা গেল শুভশ্রীকে।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। বেশ কিছুদিন ধরে তার শরীর ভালো যাচ্ছে না। সোমবার বিকালে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। রুটিন চেকাপের আড়ালে দেখা গিয়েছে তার মূত্রনালীতে সামান্য সংক্রমণ ধরা পড়েছে। তবে তেমন বাড়াবাড়ি কিছু হয়নি আগেই জানিয়েছিলেন এক কর্মী। সম্প্রতি শুভশ্রী জানিয়েছেন পরিস্থিতি নিয়ন্ত্রণে। চিন্তার কোন কারণ নেই। হাসপাতাল থেকে জলদি ছাড়া হতে পারে তৃণমূল বিধায়ককে।

কাজের সূত্রে বক্স অফিসে মিমির এখনো পর্যন্ত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি মিনি। এছাড়া সদ্য শেষ করেছেন রক্ত বীজের কাজ। শুভশ্রী ওয়েব দুনিয়াতে পা রেখে ফেলেছেন ইতিমধ্যে ইন্দুবালা ভাতের হোটেল দিয়ে। চূড়ান্তভাবে সফল তিনি। একই সঙ্গে পরের প্রথম ওয়েব সিরিতে প্রযোজকের দায়িত্ব পালন করতে চলেছেন তিনি। মুক্তি পেতে চলেছে রাজের প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়। এছাড়া বক্স অফিসে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ধর্মযুদ্ধ।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh