টলিউড

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী দিলেন সকলকে খুশির সংবাদ, সেপ্টেম্বরেই শ্রাবন্তীর পরিবারে আসছে খুদে সদস্য

টলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী দিল দর্শকদের দারুন সুখবর। বর্তমানে তিনি এক সন্তানের মা তার পুত্র ঝিনুক অভিমুন্য চ্যাটার্জী 18 বছরে পা দিলেন এরই মধ্যে এসে গেল আরও একটি সুখবর মা হতে চলেছেন শ্রাবন্তীর দিদি। মায়ের চেয়ে মাসির কিছু কম নয় তাই নিজের সন্তানের সুখবর আসার মত এটিও তার কাছে একটি সুখবর। বাড়িতে আসতে চলেছে নতুন সদস্য তার কাঁধে অনেক দায়িত্ব। অভিনেত্রী দিদির নাম স্মিতা ঘোষ।

আগস্ট মাস যেনো শ্রাবন্তীর জন্য একটি দারুণ সময়। প্রথমে ১৩ই আগস্ট জন্মদিন ছিল অভিনেত্রীর, এদিন বহু মানুষের ভালোবাসা পেয়েছেন তিনি। ঠিক তারপরের দিনই ১৪ই আগস্ট তার একমাত্র সন্তান ঝিনুকের জন্মদিন ছিল। এবারের নিজের দিদির গর্ভবতী হওয়ার সুখবর সকলকে জানালেন শ্রাবন্তী। কিশমিশের শুটিং ফ্লোরে এসে নিজেই দিদির এই সুখবরের কথা সকলকে জানান তিনি। এক দেড় মাসের মধ্যেই আসতে চলেছে খুশির সংবাদ। বর্তমানে শ্রাবন্তী দিদিকে নিয়ে মেতে উঠেছে পুরো পরিবার।

২০১৬ সালে বিয়ে হয় স্মিতার। স্বামীর নাম সুজয়। বেশ কয়েকদিন টলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন দুজনে। শপথ ছবির পাশাপাশি মৌচাক ধারাবাহিকেও স্মিতা কাজ করেছেন।

সামনেই রয়েছে অভিনেতা দেবের সঙ্গে খেলাঘর ছবির শুটিং। তা নিয়ে খানিক ব্যস্ত শ্রাবন্তী। বর্তমানে বেশ কয়েকদিন শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় চর্চার শীর্ষে রয়েছেন। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা গুঞ্জন শোনা যায় তাকে নিয়ে। একসময় অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে তার নাম জড়ায়, দুজনের মেলামেশা এবং বন্ধুত্বকে ঘিরে তৈরি হয় গসিপ। তবে শ্রাবন্তী এসব ব্যাপার নিয়ে একদমই বিশেষভাবে না। তিনি নিজের মতই বিন্দাস রয়েছেন ছেলেকে নিয়ে। সামনে রয়েছে অনেক কাজ এবং তা নিয়ে ব্যস্ত তিনি।

Back to top button