টলিউড

‘থলথলে বৌদি আফগানিস্তান যাচ্ছেন নাকি?’ এয়ারপোর্টে ছবি পোস্ট করতেই নেটিজেন এর কটাক্ষের মুখে অভিনেত্রী শ্রীলেখা মিত্র

ফের আরো একবার সামাজিক কটূক্তির সম্মুখীন হতে হলো অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। সামাজিক মাধ্যম জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই প্রত্যেকদিন নায়ক নায়িকারা কোনো না কোন নেটিজেনের রোষের শিকার হন। এর আগে সামাজিক মাধ্যমে কটূক্তির সম্মুখীন হয়ে মুখ খুলে ছিলেন অভিনেত্রী এনা সাহা, অভিনেত্রী দর্শনা বণিক, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং আরো অনেকে। সামাজিক মাধ্যমে কটূক্তির সম্মুখীন হয়ে অভিনেত্রী সুদীপা বলেছিলেন, “সৌজন্যতা, ভদ্রতা যেটা বাঙালির গর্ব সেটাই হারিয়ে যাচ্ছে।”

গতকাল মঙ্গলবার অভিনেত্রী শ্রীলেখার মিত্র এয়ারপোর্টে টলি ব্যাগ নিয়ে কিছু ছবি পোস্ট করেন। যেই ছবি অনুযায়ী দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে সাদা রংয়ের একটি জামা, গায়ে রয়েছে ডেনিম জ্যাকেট জ্যাকেট, মাথায় একটি ব্র্যান্ড এবং হাতে রয়েছে ঘড়ি এবং মাক্স।

এই ছবিতেই হতে হয়েছে অভিনেত্রী কে কটুক্তি শিকার। ছবিতে ক্যাপশন দিয়ে অভিনেত্রী লিখেছেন,‘সুইত্জারল্যান্ড চললাম, হ্যাঁ, সুইস অ্যাকাউন্ট খুলতেই খাচ্ছি।’

ছবিতে দেয়া অভিনেত্রীর ক্যাপশন কে ঘিরে তৈরি হয়েছে নানা রকম বক্তব্য। কোন কোন নেটিজেন বলেছেন,‘আমি ভাবলাম আফগানিস্তান যাচ্ছেন, কারণ এ দেশে তো স্বাধীনতা নেই।’ আবার কারো বক্তব্য,‘হবে নাকি টুর আফগানিস্থান’! না না এখানেই শেষ নয় রয়েছে আরও কমেন্ট।

তারমধ্যে উল্ল্যেখযোগ্য,‘এখন আফগানিস্তান যান। খেলা হবে গান চলছে ওইখানে।’,‘অবাক হবার কিছুই নেই এখন তো সিপিএম আর তৃণমূল এক হয়ে গেছে। সুইস অ্যাকাউন্ট কেনো অনেক কিছুই আর বললাম না’। ভোটের সময় অভিনেত্রী রিমঝিম মিত্র অভিনেত্রী শ্রীলেখা মিত্রর উদ্দেশ্যে ‘থলথলে বৌদি’ বলে মন্তব্য করেছিলেন। এখানে টেনে আনা হয়েছে সেই প্রসঙ্গ ও। অভিনেত্রী কটুক্তি করে বলা হয়েছে,”থলথলে বৌদি আফগানিস্তান যাচ্ছেন নাকি?’

Back to top button