বাংলা সিরিয়াল

‘এভাবে নোংরামো করার আগে নিজের সন্তান এবং স্বামীর কথা ভাবুন’, অঙ্কুশের সাথে রোমান্টিক গানে নেচে আবারো কটূক্তির শিকার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

আবারো অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে হতে হলো সামাজিক মাধ্যমে কটাক্ষের শিকার। গত শনিবারে দেখা গিয়েছিল ডান্স বাংলা ডান্সের মঞ্চে অভিনেতা অঙ্কুশ হাজরার সাথে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নেচে চলেছেন। নেপথ্যে বাজছে জিৎ শুভশ্রী অভিনীত গান ‘আমি শুধু চেয়েছি তোমায়’। গানের তালে তালে এই দুই জুটি রোমান্টিসিজমে মগ্ন হয়ে গিয়ে দর্শকের সামনে নৃত্য উপস্থাপনা করেন। নেটিজেনদের সমস্যা এখানেই।

অঙ্কুশের সাথে এভাবে নাচতে দেখে কিছু কিছু নেটিজেন শুভশ্রী গাঙ্গুলী কে রীতিমত অপমান করে বসেন। নেটিজেনদের বক্তব্য এরকমভাবে নাচার আগে তার নিজের সন্তান ও স্বামীর কথা ভাবা উচিত। তাদের আরও বক্তব্য রা যেভাবে অভিনেত্রীকে দেখলে কি ভাববেন। অভিনেত্রীকে বলা হয়েছে,”আপনি বিবাহিত হয়ে এভাবে একটি অবিবাহিত ছেলের সঙ্গে রোমান্স করতে পারেন না। আপনার লজ্জা লাগে না!” নেটিজেনরা এখানেই থেমে থাকেনি তাদের আরও বক্তব্য, “তোমাকে মনে রাখতে হবে তোমার একটা বাচ্চা আছে।”

বেশ কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী কটূক্তিকারীদের বিরুদ্ধে মুখ খুলে ছিলেন। সেখানে অভিনেত্রী বলেছিলেন, “আমি এবং রাজ এই বিষয়টিকে পাত্তাই দিই না। ওয়েট, বডি শেমিং, কেউ রোগা হলেও প্রবলেম, কিভাবে রোগা হয়েছে! অনেক প্রশ্ন ওদের মনে।” এছাড়াও অভিনেত্রী এইসব মানুষদের ‘কর্মহীন মানুষ’ বলে দাগিয়ে দিয়েছেন। অভিনেত্রীর কথায় তাদের সকলেরই উদ্দেশ্য,”চলো চলো এবার কিছু একটা করতে হবে, তারা পুরোটাই নেতিবাচক মস্তিষ্কের, মনের দিক থেকেও তারা নেতিবাচক। নেতিবাচকের পাশাপাশি তারা ফ্রাস্ট্রেটেড মানুষ।”

বর্তমানের অভিনেতা অঙ্কুশ হাজরা এবং অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় কে দেখা যাচ্ছে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে। বাংলা টেলিভিশনের এই প্রথমবার দুই বন্ধু একসাথে সঞ্চালকের ভূমিকায় রয়েছেন। দুজনের সঞ্চালনায় দর্শক এতটাই মুগ্ধ ডান্স বাংলা ডান্স শুরুর পর থেকেই লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে টিআরপি রেটিং। এই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। নৃত্য গুরুর আসনে রয়েছেন দেবলীনা, ওম সাহানি, রিমঝিম মিত্র এবং সৌমিলি।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button