টলিউড

ঘর বেঁধেছেন রাজ তবে প্রেমের জীবনে এখনো একা মিমি চক্রবর্তী! কিন্তু কেন? নিজের খামতে নিজের দোষগুলি তুলে ধরলেন অভিনেত্রী নিজেই

মিমি চক্রবর্তী, টলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। যদিও কারোর বিষয়ে খুব একটা মন্তব্য করতে দেখা যায় না তাঁকে। তবে নিজের সম্পর্কে খুব একটা কিছু গোপন করেন না। একদিকে যেমন দর্শকদের দিয়েছেন একের পর এক জনপ্রিয় হিট সিনেমা। তেমনি বর্তমানে আরেক হাতে তিনি সামলাচ্ছেন রাজনীতি। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে হাজার একটা প্রশ্ন যেমন তিনি পছন্দ করেন না তেমন তিনি উত্তরও দেন না।

তবে এবার নিজের ব্যক্তিগত জীবনের‌ প্রেমের সম্পর্কের গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী। অবশ্যই সেই মাধ্যম সোশ্যাল মিডিয়া। সেখানে বেশ ভালই একটিভ থাকেন এই অভিনেত্রী। বিভিন্ন সময় নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। এবার এখানেই নিজের মুখে নিজের গোপন তথ্য বললেন মিমি।

এখানেই প্রশ্ন উঠছে তাহলে কী অভিনেত্রী সম্পর্কে জড়িয়েছেন? না না তেমন কিছু নয়। একটি ভাইরাল সংলাপের ওপর ভিডিওতেই অভিনেত্রী ইঙ্গিত করে জানান তিনি একেবারেই একা। কোন প্রেমের সম্পর্কে জড়াননি তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী মেকআপ করতে করতে ভিডিও তৈরি করছেন। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘এখন আপনারা জানেন’।

মিমির পোস্ট করা এই ভিডিওটিতে যে সংলাপ বলা হয়েছে তার মানে হল, ‘বন্ধুরা, আমি বুঝতে পেরেছি কেন আমি এখনও সিঙ্গল। সম্পর্কে জড়াতে গেলে বাড়ির বাইরে যেতে হবে। মানুষের সঙ্গে কথা বলতে হবে। আমার দ্বারা যা সম্ভব নয়। এখনও তাই আমার জীবনে কেউ আসেনি’। যদিও এর কারণ অভিনেত্রী জানিয়েছেন নিজেই।

অর্থাৎ অভিনেত্রী এখনো কেন সিঙ্গেল? কী সমস্যা হচ্ছে তাঁর সম্পর্কে? এই সবটাই বললেন তিনি। অভিনেত্রীর কথায় তাঁর কাজ ছাড়া বিনা কারণে বাইরের বাইরে বেরোতে একদম ভালো লাগেনা। আর যার ফলে নিত্যনতুন মানুষের সাথে তাঁর পরিচয় হয় না। আর ঠিক এই কারণেই নাকি তাঁর জীবনে এখনো কোনো স্পেশাল মানুষ আসতে পারেনি।

প্রসঙ্গত এর আগেও অভিনেত্রীর প্রচুর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবারেও অভিনেত্রী ভিডিও সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়। কিন্তু অনেকেই বলেন এই তথ্য নাকি একেবারেই সত্য নয়। এরই মধ্যে এই ভিডিওর কমেন্ট সেকশনে দেখা মেলে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। তিনি বলেন তাঁরও নাকি এই একই অবস্থা।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh