বাংলা সিরিয়াল

বিয়ে হয়নি বয়ফ্রেন্ডও জোটে নি, তবু দিদির মঞ্চ থেকে ডাক গেল বর নিয়ে আসার! রশ্নির গল্প শুনে হাসতে হাসতে খুন রচনা, আসছে জমজমাট এক পর্ব

বাংলা ধারাবাহিক গুলির মতোই জি বাংলার(Zee Bangla) অপর জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান(Didi No1)। এই এমন এক মঞ্চ যেখানে গ্রাম বাংলা থেকে শহর প্রবাসী সমস্ত দিদিরা এসে নিজেদের বিভিন্ন অভিজ্ঞতার কথা শেয়ার করে থাকেন। কিভাবে তারা লড়াইয়ের মধ্যে দিয়ে জীবনটা কাটাচ্ছেন সেই সবকিছু তুলে ধরেন এই মঞ্চে দাঁড়িয়ে। তাদের কথা শুনে আবার বহু সংখ্যক দিদি অনুপ্রাণিত হয়।

তারকা থেকে সাধারণ মানুষ সকলকে পছন্দের একটি মঞ্চ এই দিদি নাম্বার ওয়ান। কারণ এখানে সঞ্চালনার দায়িত্ব রয়েছেন রচনা ব্যানার্জি(Rachana Banerjee)। মূলত তিনি গোটা অনুষ্ঠানটা মাতিয়ে রাখেন। হাসি গল্প আড্ডা সঙ্গে থাকে দেদার খেলা আর লোভনীয় পুরস্কারের হাতছানি। মিলিয়ে এই মঞ্চে আসার জন্য মুখিয়ে থাকেন দিদিরা।

এবার এই মঞ্চে হাজির হলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখেরা। সেখানেই হাজির হয়েছিলেন দুই রশ্নি ভট্টাচার্য(Roshni Bhattacharya)। আর তাদের গল্প শুনেই হেসে খুন রচনা বন্দ্যোপাধ্যায় থেকে উপস্থিত প্রত্যেকে। দুই রশ্নি ভট্টাচার্যের মধ্যে একজন বিবাহিত অন্যজন অবিবাহিত। অবিবাহিত রশ্নি বলছেন,এই দিদি নাম্বার ওয়ান এর মঞ্চ থেকে ফোন গেছিল তার কাছে। তাকে বলা হয়েছে বর নিয়ে চলে আসতে। তখন সে বলে বয়ফ্রেন্ডই জোটেনি বর অনেক দূরের কথা। সেই কথা শুনে হেসে খুন প্রত্যেকে।

তারপরে নতুন বিবাহিত রশ্নি বলেন, বিয়ের পর ভেবেছিলেন প্রচুর ঘুরে বেড়াবেন প্রেম করবেন কিন্তু কোনটাই হচ্ছে না। এমনই নানান মজার কাহিনী তুলে ধরবেন দিদির মঞ্চে আপনাদের পছন্দের প্রিয় তারকারা। করতে চাইলে দেখুন দিদি নাম্বার ওয়ান আজ বিকেল পাঁচটায় জি বাংলার পর্দায়।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh