বাংলা সিরিয়াল

জোর জবরদস্তির বিয়ে হলেও সমীকরণ বদলাচ্ছে ঝোরা মহার্ঘর জীবনের! মহার্ঘর জন্মদিন শুনেই মন নরম হল ঝোরার! নতুন প্রমো আসতেই আনন্দে লাফাচ্ছে দর্শক

স্টার জলসা(Star Jalsha)র পর্দায় কিছুদিন আগেই শুরু হয়েছে নতুন ধারাবাহিক বালিঝড়(Balijhor)। তবে শুরুর পর থেকে এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে চর্চার একটা আলাদা কারণ ছিল। কারণ এই ধারাবাহিকে কামব্যাক করেছে দর্শকদের পছন্দের সৌগুণ জুটি। খড়কুটো ধারাবাহিকের পর আবার সৌজন্য এবং গুনগুনকে ফিরে পেয়ে দর্শক খুশি হয়েছিলেন। কিন্তু অপরের বিপরীতে ফেরেনি। বরং নতুন ধারাবাহিকে তৃণার(Trina Saha) নায়ক ইন্দ্রাশীষ রায়(Indrashis Roy)।

যে কারণে অনেকেই ধারাবাহিকের গল্প পছন্দ করেননি। কারণ কৌশিকে(Kaushik Roy)র চরিত্রটিকে অনেকেই ধূসর বলে মনে করেছিলেন। তবে ধীরে ধীরে গল্প যত এগোচ্ছে ততই নয়া রূপে ধরা দিচ্ছে প্রত্যেকের চরিত্র। কারণ গল্পের নায়ক ইন্দ্রাশিষ ওরফে স্রোত হলেও ধারাবাহিকে বিয়ে হয়েছে ঝোরা এবং মহার্ঘ। তবে জোর করে বিয়ে হলেও মহার্ঘর শুরু থেকেই ঝোরাকে ভালো লাগে।

এবং তার এবং মায়ের কথা অনুযায়ী ঝোরা তাকেই বিয়ে করে। কারণ তা না হলে স্রোতের বড় বিপদ হতে পারে। যেহেতু ঝোরার বাবা একজন বিখ্যাত রাজনীতিবিদ। কিন্তু ঝোরার মা মহার্ঘকে সত্যিই ভীষণ পছন্দ করে। কারণ মহার্ঘ খুবই ভালো ছেলে। আর দর্শকরা খুশি তাদের বিয়ে হওয়া নিয়ে।

এতকিছুর মাঝেই নতুন করে প্রমো এসেছে ধারাবাহিকের। যেখানে ঝোরা তার মা এবং মহার্ঘকে বলছে তারা স্রোতকে বাঁচানোর জন্য মহার্ঘকে বিয়ে করতে বলেছিল বলেই সে বিয়ে করেছে। তখন তার মা বলে আজ মহার্ঘর জন্মদিন। বাইরে যেতে গিয়েও দাঁড়িয়ে পরে ঝোরা। আর এতেই বেশ মজা পেয়েছেন কিছু দর্শক। একটু একটু করে মহার্ঘ এবং ঝোরার সম্পর্কের হাওয়া বদল হবে দর্শক।

অন্যদিকে স্রোতের নতুন নায়িকা আসতে পারে এমনটাও শোনা গিয়েছে। কেউ কেউ মনে করছেন হয়তো পছন্দের জুটিকে ফিরিয়ে আনা হবে এই ধারাবাহিকে। একদিকে ঝোরা-মহার্ঘ। অন্যদিকে স্রোতের জীবনে হয়তো নায়িকা হয়ে আসতে পারেন মানালি দে। তবে এটা পুরোটাই দর্শকদের নিজেদের মনের কল্পনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh