টলিউড

‘সব বেরিয়ে আসছে তো’! ক্লিভেজ দেখিয়ে হট অবতারে ছবি দিতেই নোংরা মন্তব্য এল মধুমিতার ছবিতে

টেলিভিশন দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ মধুমিতা সরকার(Madhumita Sarcar)। ছোট পর্দা দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রাখলেও বর্তমানে একাধিক মাধ্যমে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা সব কিছুই হাত পাঠিয়েছেন মধুমিতা।

মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া(Instagram)তে তার পেজে উঁকি দিলে দেখা মেলে তার বিভিন্ন অবতারের ছবি। সেখানেও ভক্তদের যাবতীয় আবেদন মেটান অভিনেত্রী। সম্প্রতি নিজের একটি খোলামেলা ছবি দিয়েছেন মধুমিতা। পার্পেল কালারের কোর্ট। ভেতরে রয়েছে কালো সিথ্রু আন্ডারওয়ার। মাথার চুল একদিকে পনি টেল করে বাঁধা। মুখে রয়েছে মানানসই মেকআপ। কোনরকম জুয়েলারি দেখা যায়নি তার অঙ্গে। সব মিলিয়ে ছিমছাম সাজে আগুন ঝরিয়েছেন মধুমিতা।

স্বাভাবিকভাবেই হঠাৎ করে অভিনেত্রীর এমন হট অবতার দেখে ঘাম ঝরেছে বহু ভক্তের। প্রত্যেকেই অভিনেত্রীর প্রশংসায় পঞ্চ মুখ। কিন্তু এর মাঝেই কটাক্ষকারীরাও ভিড় জমিয়েছেন অভিনেত্রীর মন্তব্য বাক্সে। একটার পর একটা নোংরা ইঙ্গিত করে গিয়েছেন অভিনেত্রীকে। তবে সেসব একেবারেই পাত্তা দেয়নি প্রতিবারের মতো।

সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘দিলখুশ’। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন সোহম মজুমদার। ছবির পরিচালনার দায়িত্ব সামলেছেন রাহুল মুখার্জি। মধুমিতা সোহম ছাড়াও ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, পরান বন্দ্যোপাধ্যায় ,অনুসূয়া মজুমদারকে।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh