টলিউড

‘হট বৌদি’ – কালো পোশাকে লাস্যময়ী বাংলার সুপারস্টার শুভশ্রী, অভিনেত্রী শুভশ্রীর লাস্যময়ী অবতার ঘুম ওড়ালো নেটিজেনদের

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Shubhashree Ganguly), নতুন বছরের শুরুতেই ব্যস্ত রয়েছেন নিজের বিভিন্ন ছবির শুটিং আর ছবির প্রমোশন (Promotion) নিয়ে। শুধু তাই নয় ছোট পর্দাতে দেখতে পাওয়া যাবে শুভশ্রীকে। জি বাংলার (Zee Bangla) ডান্স বাংলা ডান্সের (Dance Bangla Dance) বিচারকের আসনে থাকবেন অভিনেত্রী। তাঁর সাথে থাকবেন মৌনী রায় (Mouni Roy) এবং শ্রাবন্তী চ্যাটার্জিও (Shrabanti Chatterjee)। সবকিছুর মধ্যে এতো ব্যস্ত থাকা সত্বেও সোশ্যাল মিডিয়াতে (Social media) বেশ ভাল রকম অ্যাকটিভ (Active) থাকেন শুভশ্রী।

বিভিন্ন সময় নিজের বিভিন্ন ছবি (Photos), ভিডিও পোস্ট (Video post) করেন তিনি। চলতি মাসের প্রথম বুধবার (Wednesday) অভিনেত্রী নিজের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রী পরনে রয়েছে কালো রঙের শর্ট বডিকন ড্রেস। ড্রেসটি ডিপ নেক, ফলত উন্মুক্ত অভিনেত্রীর ক্লিভেজ। এই ড্রেসের ওপরে অভিনেত্রীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের ফুলস্লিভ ব্লেজার। সাথে পায়ে সাদা রঙের স্নিকার্স।

ড্রেসের সাথে ম্যাচ করে খুবই হালকা মেকাপে দেখতে পাওয়া গেছে অভিনেত্রীকে। চুলে সফ্ট কার্ল এর সাথে হাইলাইট করেছেন অভিনেত্রী। ছবিগুলি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘জাস্ট ডু ইট…উইথ স্টাইল’। সাথেই দিয়েছেন গোলাপী রঙের একটি হার্ট ইমোজি। যদিও এই ছবিতে প্রচন্ড কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে। এমনকি শুনতে হয়েছে বিভিন্ন অশ্লীল মন্তব্য।

যেমন একজন অশালীন মন্তব্য করে লেখেন, ‘হট বৌদি’। আরেকজন নেটিজেন লিখেছেন, ‘শুভশ্রীর উচিত ইংলিশটা ভালো করে শেখা। নাহলে কোনো স্টাইল কাজে লাগবে না’। তবে অভিনেত্রী পাশে পেয়েছেন তাঁর অনুরাগীদের।

চলতি বছরের জানুয়ারি (January) মাসেই মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত সিনেমা ‘ডক্টর বক্সি’ (Doctor Bakshi)। এছাড়াও ভাইরাল (Viral) হয়েছে তাঁর প্রথম ওয়েব সিরিজ (1st Web Series) ‘ইন্দুবালা ভাতের হোটেল’- এর (Indubala bhater hotel) টিজার (Teaser)। এই ওয়েব সিরিজের হাত ধরে প্রথম ওটিটির (OTT) জগতে ডেবিউ করলেন শুভশ্রী। এসভিএফের (SVF) সাথে দীর্ঘদিন পর কাজ করতে দেখতে পাওয়া গেল তাঁকে। প্রস্থেটিক মেকাপের (Prosthetic makeup) অভিনেত্রীর লুক বেশ পছন্দ করেছেন দর্শক। সকলের এখন ইঁদুর অপেক্ষায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh