টলিউড

‘লিপস্টিক ঘষে পার্লামেন্টে তো গেলেন, বাজেট কিছু বুঝলেন?’ – মা বাবাকে নিয়ে সংসদে উপস্থিত হলেন মিমি! এবার সেখানেও শুরু হলো নেটিজেনদের ট্রোলিং

চলতি বছরের ১লা ফেব্রুয়ারি (1st February), বুধবার (Wednesday) পার্লামেন্টে (Parlament) বাজেট (Budget) পেশ করলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারামন (Nirmala Sitaraman)। বাজেট পেশের জন্য উপস্থিত ছিলেন সকল সাংসদ। এই দিন যাদবপুরের (Jadavpur) তৃণমূল সংসদ মিমি চক্রবর্তী ও হাজির হলেন পার্লামেন্টে। তাঁর সাথে উপস্থিত ছিলেন তাঁর মা-বাবা দুজনেই। নিজের জীবনের এতো বড় খুশির দিনে পার্লামেন্টে দাঁড়িয়ে মা-বাবার সাথে ছবি তুলে তার এক ঝলক অভিনেত্রী পোস্ট করলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে (Instagram Handel)।

পার্লামেন্টে এই দিন সংসদ অভিনেত্রী উপস্থিত হয়েছিলেন কালো পোশাকে। ‌অভিনেত্রীর ডানপাশে ছিলেন তাঁর বাবা সমরেশ চক্রবর্তী (Samaresh Chakroborty)। আর বা পাশে ছিলেন তাঁর মা তাপসী চক্রবর্তী (Tapasi Chakroborty)। জলপাইগুড়ির এক সাধারণ পরিবারের মেয়ে মিমি। বাড়ির ছোট মেয়ে সুতরাং ততটাই আদরে যত্নে বেড়ে উঠেছেন অভিনেত্রী।

তবে এখন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী থেকে তিনি একজন সংসদ। এখন অভিনেত্রীর জগৎ জুড়ে শুধুই তাঁর মা বাবা আর তাঁর দুই সারমেয়। বাবা মায়ের সাথে পার্লামেন্টের ছবি পোস্ট করে অভিনেত্রী এই দিন ক্যাপশনে লেখেন, ‘আমার বাবার কথায়, এই দিনটা হল তাঁর জীবনের দ্বিতীয় সেরা দিন। আমি যে দিন জন্মেছিলাম, সেটা ছিল বাবার জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন (অন্তত আমি তেমনটাই মনে করি)’।

এই পোস্টে অভিনেত্রীকে ভালোবাসায় ভরে দিয়েছেন তাঁর অনুরাগীরা। এমনকি শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরাও। ইমন চক্রবর্তী (Iman Chakroborty), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Aninda Chattopadhyay) সহ আরো অনেকে। অভিনেত্রী ঊষসী সেনগুপ্ত (Ushashi Sengupta) লেখেন, ‘তুমি সবসময়ই অনুপ্রাণিত কর। তোমায় নিয়ে গর্বিত’।

তবে এমন একটা দিনেও অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি নিন্দুকদের দল। একজন লিখলেন, ‘লিপস্টিক ঘষে পার্লামেন্টে তো গেলেন, বাজেট কিছু বুঝলেন?’ আরেকজন লেখেন, ‘ফালতু এমপি একজন’। তবে অভিনেত্রীর প্রশংসাও করেছেন সোশ্যাল মিডিয়ার (Social media) একাংশ। একজন নেটিজেন (Netizens) লিখেছেন, ‘বাবা-মা’র কাছে এই মুহূর্তটা নিঃসন্দেহে গর্বের’।

রাজনৈতিক কাজকর্ম নিয়ে ব্যস্ত থাকলেও বড় পর্দায় অভিনেত্রীর শেষ রিলিজ ‘খেলা যখন’ (Khela jokhon)। তারপর থেকে এখনো পর্যন্ত টলিউডের কোনো প্রজেক্টে দেখতে পাওয়া যায়নি অভিনেত্রীকে। অন্যদিকে বলিউডে নতুন কাজ শুরু করতে চলেছেন মিমি। তবে শোনা যাচ্ছে, শিবপ্রসাদ (Shivaprasad)-নন্দিতার (Nandita) হিন্দি ছবির কাজ শেষ করেছেন তিনি। আবার খুব শীঘ্রই জাতীয় স্তরের ওটিটি প্ল্যাটফর্মে (OTT platform) দেখা মিলতে পারে অভিনেত্রীর।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh