বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্স এর মঞ্চে উদ্দাম নাচ সুপারস্টার শুভশ্রীর! খুব শীঘ্রই আসতে চলেছে ছোট পর্দার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’! বিচারকের আসনে থাকছে নতুন চমক! জানুন

জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসার (Star Jalsha) মতো চ্যানেলগুলিতে (Channel) প্রত্যেক বছর একটি গান এবং একটি নাচের শো থাকবেই এমনটা আমরা সকলেই জানি। বলতে গেলে সারা সপ্তাহ ধরে মানুষ ধারাবাহিকের গল্প দেখেন। তাই মাঝে মধ্যে সবার হয়তো একটু ব্রেকের প্রয়োজন হয়। তাই বিশেষ করে সপ্তাহ শেষে এবং সপ্তাহের শুরু এই দুটি দিন রাখা হয় বিভিন্ন ননফেকশন শো (Non fiction show)। এর আগেও স্টার জলসা এবং জি বাংলার প্রচুর রিয়েলিটি শো (Reality show) টেলিকাস্ট করেছে যা দর্শকের মধ্যে অত্যন্ত জনপ্রিয়।

এবার আবার জি বাংলা বছরের শুরুতেই ঘোষনা করলো একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের। এমনই একটি শো ডান্স বাংলা ডান্স নিয়ে দর্শকের মধ্যে একটা ক্রেজ আছে। প্রত্যেক বছরই আমরা নাচ, গানের বিভিন্ন অনুষ্ঠান ছয় মাস অন্তর অন্তর হতে দেখি। ঠিক এবার যেমন শুরু হতে চলেছে ‘ডান্স বাংলা ডান্স ২০২৩’ (Dance Bangla Dance 2023)। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে শোয়ের প্রমোও প্রকাশ করা হয়েছে।

প্রমোর শুরুতেই দেখা যাচ্ছে দীপান্বিতা (Dipannita) নামে সোনারপুরের (Sonarpur) এক ক্ষুদে বাসিন্দা তাঁর আশ্চর্য সব এক্সপ্রেশন (Expression) আর নাচের তালে তালে মাতিয়ে দিয়েছে স্টেজ। পিছনে গান বাজছে জনপ্রিয় দক্ষিনী অভিনেত্রী রেশমিকা মানডানার(Rasmika Mandanna) একটি ভাইরাল গান ‘বালাম সামে’ (Balam same)। তাঁর সাথে রয়েছেন টলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। দীপান্বিতার সাথে সেই নাচের তালে তালে মেতে উঠেছেন অভিনেত্রী নিজেও। অভিনেত্রী বলছেন, ‘এনার্জি আর এক্সপ্রেশনে দিপু আমাদের ভরপুর’।

প্রথম প্রমোতেই প্রকাশ হয়ে গিয়েছে টেলিকাস্ট হওয়ার দিন, তারিখ, সময়। আগামী ১১ই ফেব্রুয়ারি (11th February) থেকে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হবে এই রিয়ালিটি শো। তারপর থেকে প্রত্যেক শনি (Saturday) ও রবিবার (Sunday) ঠিক রাত ৯:৩০-এ (9:30 PM) দেখতে পাওয়া যাবে। জানা যাচ্ছে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে টলিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা বঙ্গ তনয়া মৌনী রায় (Mouni Roy), এবং টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে (Srabanti Chatterjee)। সম্পূর্ণ শো সঞ্চালনা করবেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। যদিও আবার সেই অভিনেত্রীদেরকে নাচের বিচারক হিসেবে আনায় বেশ ক্ষুব্ধ হয়েছেন নেট পড়ার একাংশ। তাদের কথায় কোনো প্রফেশনাল নৃত্যশিল্পী যদি বিচারক হয় তাহলে শোয়ের মান অনেক উন্নত হবে।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh