টলিউড

ফিনল্যান্ডে প্যান্ট না পড়ে ঘুরছেন টলি অভিনেত্রী সোহিনী !

টলি, বলি কিংবা হলি সে যেই ইন্ডাস্ট্রিই হোক না কেন সেখানকার অভিনেতা ও অভিনেত্রীদের নিয়ে মানুষের কৌতূহল কিছু কম থাকে না বরং অনেকটাই বেশি। তাঁদের প্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা কখন কোথায় যাচ্ছে ? কাদের সঙ্গে যাচ্ছে ? সেই সব নিয়ে ও মানুষের উৎসাহ থাকে বিশাল।

আর সেই সব অভিনেতা কিংবা অভিনেত্রীরা যখন নিজেদের জীবনের ভালো মন্দ সমস্ত কিছু সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন তখন তাঁদের দিকে ভালো খারাপ মিলিয়ে বিভিন্ন মন্তব্য ছুটে আসে তীরের মতো। ঠিক এরকমই কটাক্ষের শিকার হতে হল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারকে।

সোহিনী সরকার যে বর্তমানে বেড়াতে গিয়েছেন এ কথা প্রায় অনেকেরই জানা। বর্তমানে সুইডেনে বেড়াতে গিয়েছেন তিনি। তারপর সেখান থেকে ফিনল্যান্ডে। আর এবার এই ভিনদেশ থেকে ছবি পোস্ট করতেই চরম কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

সোহিনী সরকার ইনস্টাগ্রামে দুটো ছবি পোস্ট করেছেন। সেখানে তাঁকে একটা কালো শর্ট ড্রেস পড়ে থাকতে দেখা গিয়েছে। আর তাঁর নিচে লাল মোজা রয়েছে থাই পর্যন্ত। অথচ প্যান্ট নেই। আর এই ছবি পোস্ট করে তার ক্যাপশনে তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন অভিনেত্রী। ফিনল্যান্ড, ক্রুজ আর নাইটলাইফ।

 

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

ছবিটি দেখে বোঝা যাচ্ছে যে পার্টি মুডে ছিলেন টলি বিউটি। আর এই লুকেই তিনি ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। তাঁর এই রূপ অনেকেরই পছন্দ হয়েছে। যা দেখে কেউ লিখেছেন, হটনেস ওভারলোডেড তো কেউ আবার জানতে চেয়েছেন প্যান্ট কোথায়। এছাড়াও নানা আপত্তিকর মন্তব্য রয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্সে। তবে অনেকেই অভিনেত্রীর প্যান্ট না পরা নিয়ে তাঁর দিকে ছুঁড়েছেন কটাক্ষের তীর। সেখানে একজন লিখেছেন, “প্যান্ট পরোনি কেন ?”

আবার একজন লিখেছেন,‌ “ফিনল্যান্ডের সংস্কৃতিতে ও প্যান্ট পরার চল রয়েছে।” আরেকজন আবার লেখেন, “তাড়াহুড়ো করতে গিয়ে কী প্যান্ট ভুলে গিয়েছেন ?” এমন প্রশ্ন তো অনেকেই করেছেন অভিনেত্রীর পোস্ট করা এই ছবিতে। তবে সোহিনী সরকার এবং তাঁর অনুরাগীরা নিন্দুকদের এ সব মন্তব্য নিয়ে মাথা ঘামাতে একদম নারাজ।

তাই তাঁর অনুরাগীরা অনেকেই অভিনেত্রীর পোশাকের প্রশংসাই করেছেন। অনেকেই তাঁর এই বোল্ড অবতারের প্রশংসা করেছেন। দেবশ্রী গঙ্গোপাধ্যায়, অর্থাৎ শুভশ্রীর দিদি লিখেছেন, “লাল ঠোঁট আর তুমি।” জনপ্রিয় ডিজাইনার পরমা লিখেছেন, “হ্যালো হটি।” অন্যদিকে অভিনেত্রীর এক অনুরাগী আবার লিখেছেন, “আপনি যেন ব্ল্যাক বিউটি। কী সুন্দর দেখাচ্ছে।” টলিপাড়ায় এখন অভিনেত্রী ‘সত্যবতী’ সোহিনী।

নিজের অভিনয়ের জোরে দর্শকের মনে এই জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। গত বছর সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দুর্গ রহস্য’-তে সোহিনীকে দেখা গিয়েছাল ‘ব্যোমকেশ’ অনির্বাণের সঙ্গে। এর পর সম্প্রতি সুমন ঘোষ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ সিনেমায় মিনির মায়ের চরিত্রে অভিনয় করেছেন সোহিনী।

আরও পড়ুন : অবৈধ সম্পর্ক আর অবৈধ সন্তানের বাইরে লীনা পিসি কিছু লিখতে পারে বলে আমার মনে হয় না! জল থই থই দেখার ইচ্ছায় উবে গেল গল্পের মোড় দেখে বলছেন দর্শক!

ছবিতে কাবুলিওয়ার ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী। আগামী দিনে অভিনেত্রীর ঝুলিতে রয়েছে, ‘কবাডি কবাডি’ ও ‘অথৈ’। প্রসঙ্গত, টলিপাড়ায় এখন জোর গুঞ্জন গায়ক শোভন গঙ্গোপাধ্যায় এবং টলি সুন্দরী অভিনেত্রী সোহিনী সরকার নাকি চুটিয়ে প্রেম করছেন।

যদি ও তাঁদের এই প্রেমটা এখন ওপেন সিক্রেট। আনুষ্ঠানিকভাবে প্রেমের সম্পর্কে সিলমোহর না দিলে ও যুগলের উপস্থিতি বারবার বুঝিয়ে দিয়েছে যে সোহিনী-শোভন ইন্ডাস্ট্রির চর্চিত কাপল।

সম্প্রতি তাঁদের দুজনকে আলাদা আলাদা ভাবে সুইডেন থেকে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে। একই জায়গা থেকে তাঁরা বরফ নিয়ে খেলার ছবি দিয়েছেন। ফলে অনেকেরই অনুমান তাঁরা একসঙ্গেই বেড়াতে গিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh