টলিউড

স্ত্রী কে কেড়ে নিয়েছে সুপারস্টার যশ! এবার অভিনয়ে আসতে চলেছেন নুসরতের সহবাস সঙ্গী নিখিল, এবারে সরাসরি ক্যামেরার সামনে এসে নুসরতকে হুমকি দিলেন তার প্রাক্তন স্বামী নিখিল জৈন, নতুন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিনেত্রীর দিকে

বর্তমানে টলিউডের আলোচনার হট টপিক হলো নুসরাত জাহান। বেশ কয়েক মাস ধরেই তিনি আলোচনার শীর্ষে রয়েছেন। নিখিল জৈনর সঙ্গে সম্পর্ক শেষ তারপর নুসরাতের গর্ভবতী হওয়ার খবর সব কিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় একেবারে তোলপাড় কাণ্ড। নুসরাত এর জীবনের এখন পুরনো অধ্যায় নিখিল, আর নিখিলও পুরনো সমস্ত ঘটনা ভুলে গিয়ে নিজের আগামী দিনগুলি সুন্দর করে তুলেছেন।

বর্তমানে যশ এবং নিজের সদ্যোজাত সন্তানকে নিয়েই দিব্যি সুখেই আছেন নুসরাত। মাতৃত্বের এই সময়কে বেশ উপভোগ করছেন অভিনেত্রী। বর্তমানে ছেলেকে নিয়েই ব্যস্ত। সম্প্রতি সংবাদমাধ্যমের মাধ্যমেই নুসরাত জানিয়েছেন যে যশ এবং সন্তানকে নিয়ে তিনি কতটা সুখী। এই খবর পৌঁছেছে নিখিলের কাছেও। এবারে নেটিজেনদের কৌতুক এই খবর শোনার পর নিখিলের কি প্রতিক্রিয়া? কি অনুভব করছেন তিনি বর্তমান সময়ে? এই সব প্রশ্নের উত্তর সোজাসুজি ভাবে দেন নিখিল।

একেবারে সামনাসামনি সকলের সামনেই নুসরাত যশ কে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন। নিখিল জৈন একজন সফল ব্যবসায়ী, বর্তমানে বেশ কয়েকদিন যাবৎ বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের হয়ে তিনি মডেলিং করেন। এবারে আর ক্যামেরার পিছনে নয়, ক্যামেরার সামনেই ধরা দিলেন তিনি। নিজের সেই ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট ও করেছেন নিখিল। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘শেরশাহ’ ছবির গান ‘রানঝা’ এবং ক্যাপশনে তিনি লিখেছেন ‘চেঞ্জ দ্যা গেম’। এবারে পুরনো খেলা বন্ধ করে নতুনভাবে শুরু করার ডাক দিলেন নুসরাতের প্রাক্তন।

গতবছর নভেম্বর থেকেই নুসরাত নিখিল আলাদা হয়েছেন। দুজনের পথ আলাদা হয়েছে। আর এর কয়েকমাস পরেই নুসরাতের বেবি বাম্প এর ছবি নেটিজেনদের চোখ এড়ায়নি, তারপর থেকেই শুরু হয়ে যায় নানা সমালোচনা। আপাতত নুসরাত নিখিলের সম্পর্ক নিয়ে আদালতে মামলা চলছে। দুজনেই জানিয়ে দিয়েছেন যে তারা নিজের পথ আলাদা করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

Back to top button