বাংলা সিরিয়াল

পরিচালককে জন্মদিনের সারপ্রাইজ দিতে হঠাৎই মাঝরাতে তার বাড়িতে হাজির হলেন অভিনেত্রী শ্রুতি দাস! স্বর্ণেন্দুর জন্মদিন পালন করলেন অভিনেত্রী

ভালোবাসা কখনো রূপ, গুণ, বয়স দেখে হয়না এই কথাটা বার বার প্রমাণিত হয়েছে। এই অসমবয়সী ভালোবাসা নিয়ে বহুবার বহু লোকের সমালোচনা ট্রোল এর সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী শ্রুতি দাস এবং তার জীবন সঙ্গী তথা পরিচালক স্বর্নেন্দু সমাদ্দার কে।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী দিয়ে পথ চলা শুরু শ্রুতির এবং বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি তে অভিনয় করছেন তিনি। ত্রিনয়নীর শুটিং সেটেই প্রথম আলাপ শ্রুতি – স্বর্নেন্দুর আর এরপরই একসাথে পথ চলার সিদ্ধান্ত নেন দুজনে। তারপর থেকেই একে অপরের পরিপূরক হিসেবে পাশে থেকেছেন দুজনে।

সামনেই ছিল প্রেমিক স্বর্নেন্দুর শুভ জন্মদিন। আর প্রেমিকে চমকে দিয়ে অভিনেত্রী নিজের হাতে আয়োজন করেছিলেন সারপ্রাইজ। অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে প্রেমিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এর পাশাপাশি শ্রুতি স্বর্ণেন্দুর পরিবার কেও ধন্যবাদ জানিয়েছেন তাকে এত সুন্দর একজন মানুষ দেওয়ার জন্য।

শ্রুতি ঐদিন প্রেমিকের জন্য ভ্যানিলা ফ্লেভার এর একটি মিষ্টি কেক এনেছিলেন, এবং তার উপর লেখা ছিল ‘শুভ জন্মদিন ক্যাপ্টেন বাবি’। এই বছর স্বর্ণেন্দু ৩৯ এ পা রাখলেন কেক এর উপরেই তা স্পষ্ট ভাবে লেখা। খুব সুন্দর ভাবে একটি গাড়িকে পুরো বেলুন, টেডি দিয়ে সাজিয়ে তার জন্মদিন পালন করা হয়।

জন্মদিনে উপস্থিত ছিলেন স্বর্ণেন্দুর কাছের বন্ধু এবং ইন্ডাস্ট্রির কিছু মানুষ। শ্রুতির ভাগ করে নেওয়া ছবিতে দেখা গিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ এর অভিনেতা ঋত্বিক মুখার্জিকে। সকলেই সাধারণ জিন্স এবং টি-শার্ট পড়েছিলেন। গ্রুপ সেলফিতে সকলেই ফ্রেমবন্দি হয়েছেন। প্রেমিকের জন্মদিনের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর মিলেছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তা। সকলেই স্বর্ণেন্দু কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

বিগত ২-৩ বছর ধরে স্বর্ণেন্দু এবং শ্রুতি একে অপরের পাশে রয়েছেন, দুজনের ভালো সময় খারাপ সময় একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন। দুজনের পরিবারও এই সম্পর্কে খুশি, তারা চায় শ্রুতি এবং স্বর্ণেন্দু সংসার করুক। তবে করোনা পরিস্থিতির জন্য এবং নিজেদের ক্যারিয়ারের কিছু সমস্যার কারণে তারা আরও কিছুটা সময় চেয়ে নেয় পরিবারের থেকে। তবে খুব শীঘ্রই যে চার হাত এক হতে চলেছে তার বেশ স্পষ্ট।

এই মুহূর্তে আমরা শ্রুতিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে নোয়ার ভূমিকায় অভিনয় করতে দেখতে পাচ্ছি এবং প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ পরিচালক হিসেবে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button