বলিউড

‘আমি ওর মুখ দেখতে চাইনা’! গোবিন্দা-পত্নীর সাফ কথা, গণেশ চতুর্থীর দিনে পাল্টা জবাব দিলেন ক্রুষ্ণা

বলিউড অভিনেতা গোবিন্দাকে চেনেন না এমন মানুষ নেই বললেই চলে। প্রথম সারির অভিনেতাদের মধ্যে ইনি অন্যতম, সেই নিয়ে কোন সন্দেহই নেই। তবে সম্প্রতি সামনে এসেছে গোবিন্দার পারিবারিক এক সমস্যার কথা। এমন কথা সকলের সামনে প্রকাশ করলেন বলিউড অভিনেতা গোবিন্দার স্ত্রী সুনিতা।

তার কথা থেকে জানা গেছে বর্তমানে গোবিন্দার সঙ্গে তার দিদির ছেলে কৃষ্ণা অভিষেকের কোন সম্পর্ক নেই। তাদের মুখ দেখাদেখি বন্ধ এমন কথাই জানা গিয়েছে। তাদের মধ্যে এই সমস্যার সূত্রপাত বেশ অনেক বছর আগেই। তারা বেশ কয়েক বছর আগে একটি শোতে গিয়েছিলেন। সেই শোয়ের প্রযোজক ছিলেন গোবিন্দার বন্ধু। সেদিনের ঐ শো শেষ হওয়ার পর কৃষ্ণা অভিষেকের স্ত্রী কাশ্মীরা একটি পোস্টে নাম না করে গোবিন্দা ও তার স্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য লিখেছিলেন, তেমনই অভিযোগ উঠেছিল।

সম্প্রতি জানা গিয়েছে, কাপিল শর্মার শোতে আসতে চলেছেন গোবিন্দা এবং তার স্ত্রী সুনিতা। এই এপিসোডে দেখা মিলবে না কৃষ্ণা অভিষেকের। গোবিন্দার স্ত্রী সুনিতা বলেন, “গতবছরও তিনি এমন কিছু বক্তব্য রেখেছিলেন যাতে গোবিন্দার ভীষণ অপমান হয়েছিল। অনেকেই বলেছিলেন, মানহানির মামলা দায়ের করুন। পরিবারের বিষয় বাইরে আনতে চাননি তাঁরা, তবে এবার আর কোনও উপায় নেই। শোতে কৃষ্ণা না থাকলেও তা হিট হবেই।” এরপর তিনি এক সাক্ষাৎকারে এটাও জানিয়েছেন যে তিনি তার মুখ দেখতে চাননা। তার থাকা না থাকায় কিছুই যায় আসেনা। তার দাবি মামার নাম ভাঙিয়ে ইন্ডাস্ট্রিতে টিকে আছে সে।

হঠাৎই মাথা গরম করে পারিবারিক সমস্যা মিডিয়ার সামনে নিয়ে এলেন গোবিন্দার স্ত্রী সুনিতা নিজে। তবে এই নিয়ে গোবিন্দা কিংবা তার ভাগ্নে কৃষ্ণা অভিষেক কোনো রকম কোনো মন্তব্য করেননি। কপিল শর্মার শোতে অন্যতম কমেডিয়ান হলেন কৃষ্ণা অভিষেক। সম্প্রতি এটাই জানা গিয়েছে যে গোবিন্দা এবং তার স্ত্রী সুনিতা যে এপিসোডে উপস্থিত থাকবেন সেই এপিসোডে উপস্থিত থাকবেননা গোবিন্দা ভাগ্নে কৃষ্ণা অভিষেক।

Back to top button