টলিউড

গাড়ি করে আইসক্রিম খাইয়ে আনতেন ‘বুম্বা মামু’, আজ সেই সোহমের ছবিতে অভিনয় করে পারিশ্রমিক পাচ্ছেন প্রসেনজিৎ, এবারে শুধুমাত্র অভিনয় নয়, ছবির প্রযোজনার কাজ ও শুরু করলেন অভিনেতা সোহম চক্রবর্তী

This time not only acting, actor Soham Chakraborty also started the work of film production

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন সোহম চক্রবর্তী। সেই ছোট্টবেলা থেকে ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত রয়েছে সোহম। তার ছোটবেলার সেই ডায়লগ ‘মা একটু হরলিক্স দাও না চেটে চেটে খাবো’ এখনো পর্যন্ত জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় এই ডায়লগ নিয়ে একাধিক মিম ও রয়েছে। অভিনেতা হওয়ার পাশাপাশি সোহম বর্তমানে প্রযোজনার কাজ ও করছে। আর নিজের আগামী ছবির জন্য গান গাইতে ও শোনা যাবে তাকে। ‘কলকাতার হ‍্যারি’ ছবির জন্য গান গাইবেন অভিনেতা। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে অভিনয় করতে দেখা যাবে।

ছোটো বেলা থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে আলাদাই সম্পর্ক সোহমের। সোহম কে একপ্রকার কোলে পিঠে করে মানুষ করেছেন তিনি। আসলে সোহম যখন ইন্ডাস্ট্রিতে আসে তখন সে খুবই ছোট। তাই শুটিং শেষে প্রসেনজিৎ সোহম কে গাড়ি করে নিয়ে গিয়ে আইসক্রিম কিনে দিত। বড়ো হলেও দুজনের মধ্যে সম্পর্কটা একইরকম রয়ে গিয়েছে। যখন নিজের ক্যারিয়ার গুছিয়ে নেওয়ার সময় এসেছে তখনও বুম্বা মামুর পরামর্শ নিয়েছে সোহম। এখনো পর্যন্ত নিজের সব কাজের সিদ্ধান্ত নেওয়ার আগে বুম্বা মামুর সাথে আলাপ আলোচনা করে নেয়।

ছবির গল্পের কেন্দ্রীয় চরিত্রের নাম হলো হরিনাথ পাত্র। পেশায় তিনি একজন প্রাইমারি স্কুলের পুল কার চালক। অবশ‍্য তার এই পেশা ছাড়াও অন্য একটি শখ রয়েছে। সেটা হল ম‍্যাজিক দেখানো। রাস্তাঘাটে কচিকাঁচাদের ম‍্যাজিক দেখান হরিনাথ। তিনি হ‍্যারি পটারের দারুন ভক্ত। পাশাপাশি জমিয়ে গল্পও বলতে পারেন। এই চরিত্রতেই অভিনয় করতে দেখা যাবে সোহমকে। তাঁর বিপরীতে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

এছাড়াও মুখ্য চরিত্রে রয়েছে ছোট্ট তিতলি। তার বয়স মাত্র ১০, তার একজন দিদি ও রয়েছে সে পেশায় একজন স্কুল শিক্ষিকা। সে তিতলির থেকে ১৪ বছরের বড়। মোট এই তিনটি মুখ্য চরিত্র রয়েছে এই ছবিতে। ম্যাজিক, মজার গল্প নিয়ে তৈরি ছোটদের এই সিনেমা।

ছবিটির পরিচালনা করছেন রাজদীপ ঘোষ, আর এই ছবির হাত ধরেই প্রথম প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী। শিশু শিল্পী হিসেবে অভিনয় করবে ঐশিকা গুহঠাকুর। এছাড়াও দেখা যাবে অরিন্দম গঙ্গোপাধ‍্যায়, লাবণী সরকারের মতো জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। তবে ছবিতে বিশেষ অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে রাজ চক্রবর্তী ও প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়ের অভিনয়। আগামী ৬ মে মুক্তি পেতে চলেছে কলকাতার হ‍্যারি।

Back to top button