বাংলা সিরিয়াল

‘পিলু’ সিরিয়ালে কুটকাচালি বাড়াতে এবার নেগেটিভ ক্যারেক্টারে এন্ট্রি নিচ্ছেন ‘মিঠাই’ সিরিয়ালের সোম অর্থাৎ ধ্রুব সরকার! ‘পিলু’ তেও নেগেটিভ চরিত্রে দেখা মিলবে তার

ধারাবাহিক হলো মানুষের এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম একটি অঙ্গ। দিনে দিনে ধারাবাহিকের চাহিদা বাড়ছে। আর তার কথা মাথায় রেখেই জি বাংলা এবং স্টার জলসা নিয়ে আসছে একের পর এক আকর্ষণীয় ধারাবাহিক। আর পুরনো ধারাবাহিক গুলোতে যোগ করা হচ্ছে টুইস্ট। তেমনি জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল পিলু। বেশ কয়েকমাস হলো এই ধারাবাহিক জি বাংলার পর্দায় শুরু হয়েছে। সম্প্রতি চৈত্রের চমকে পিলু ধারাবাহিকে দেখানো হয়েছে যে পিলু তার বাবার আসল পরিচয় জানতে পারে। গুরুজী যে তার আসল বাবা সেটা জানতে পারে সে। আবার অন্যদিকে পিলু র মা কল্যাণী র সঙ্গে দেখা হয় পিলু র গুরুজি আদিত্য নারায়ন এর। আর তিনিও জানতে পারেন পিলু তার সন্তান।

গত কয়েকদিন ধরেই পিলু ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। নববর্ষ উপলক্ষে পিলুর সঙ্গে আদিত্য নারায়নের দ্বিতীয় স্ত্রী খারাপ ব্যাবহার করলে ঠাম্মা প্রতিবাদ করে, পিলুর পাশে দাঁড়ায়। এই মুহুর্তেই হঠাৎ করে ঋজুলা ও রঞ্জা অবাক হয়ে যায়। আর রাগের মাথায় ঋজুলা পিলু কে মারতে যায় তখনই আদিত্য ঢাল হয়ে দাড়ায় ও বলে যে পিলু আদিত্য এবং কল্যাণীর মেয়ে। এবারে গল্পের মোড় অন্যদিকে ঘুরে যায়।

গল্পে প্রবেশ করে নতুন চরিত্র। যতদূর জানা গিয়েছে রঞ্জার বিপরীতে দেখা যাবে এই চরিত্রকে, নেগেটিভ চরিত্র হিসেবেই দেখা যাবে ধারাবাহিকে। এই নেগেটিভ চরিত্রে যে অভিনেতা অভিনয় করবেন তিনি আমাদের সকলের কাছেই বেশ পরিচিত। এর আগেও বহু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও তিনি বর্তমানে জি বাংলারই একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন।

আপনাদের সকলের প্রিয় মিঠাই ধারাবাহিকের সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকার কেই পিলু ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

Back to top button