টলিউড

ভাইফোঁটার সকালে উষ্ণতা ছড়ালেন খোলামেলা পোশাকে! এবারে ব্রালেট পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন সুপারস্টার মিমি চক্রবর্তী, অভিনেত্রীর রূপে ঘায়েল অসংখ্য নেটিজেন

বর্তমানে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় এবং প্রথম শ্রেণীর অভিনেত্রীর মধ্যে একজন হলেন মিমি চক্রবর্তী। নিজের অভিনয়ের দক্ষতায় একের পর এক ভালো সিনেমায় কাজ করে চলেছেন মিমি। টলিউড ছেড়ে বলিউডে ও প্রবেশ ঘটেছে তার, সব মিলিয়ে অভিনেত্রীর সময় দারুন যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে দারুন এক্টিভ থাকেন। বিভিন্ন ছবি ভিডিও শেয়ার করেন মাঝেমধ্যে। সম্প্রতি ব্রাইলেট পোশাকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন মিমি। আর অভিনেত্রীর ছবি দেখে চক্ষু চড়ক গাছ নেটিজেনদের। এর আগে আমরা টলিউডের বিভিন্ন অভিনেত্রীকে ব্রালেট পোশাকে দেখতে পেয়েছি। সেই ট্রেন্ড ফলো করলেন মিমিও।

কয়েকগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মিমি। সেই ছবিতে দেখা যাচ্ছে দুধসাদা পালকের মতো নরম শিফনের সিক্যুয়েন ব্রালেট। তাতে একই রঙের চুমকির কাজ। কোমর কামড়ে সাদা লেহেঙ্গা। দুই কাঁধ ছড়িয়ে শিফনের দু’পাট্টা। হালকা নুড মেকাপ এ ধরা দিয়েছেন অভিনেত্রী। সঙ্গে গাঢ় রঙের মেরুন লিপস্টিক। সবশেষে সকলকে আকৃষ্ট করেছে মিমির চোখের কালো চশমা।

চশমা নিয়ে বিভিন্ন ধরনের পোজ দিতে দেখা গিয়েছে মিমিকে। অভিনেত্রীর এই লুকে ঘায়েল হয়েছে তার অসংখ্য পুরুষ ভক্তরা। প্রশংসার ঝড় বয়ে গিয়েছে মিমির কমেন্ট বক্সে। প্রত্যেকে অভিনেত্রীর এই লুক নিয়ে দারুন দারুন সব কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button