টলিউড

টলিউডের জন আব্রাহাম! নিজের আগামী ছবির জন্য সিক্স প্যাক হাতে সিগারেট নিয়ে সোশ্যাল মিডিয়ায় একেবারে অন্য রূপে ধরা দিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী, অভিনেতার এই রূপ দেখে ঘায়েল অসংখ্য নারী

বলিউডের নায়কদের ফিগার দেখলে অনেকে নারীদের রাতের ঘুম উড়ে যায়। অনেকেই স্বপ্ন দেখতে থাকেন বলিউডের হিরোদের মতো তাদের জীবন সঙ্গী হবে। কিন্তু আমাদের টলিউডের সেরকম সিক্স প্যাকওয়ালা হিরো কই? এই প্রশ্ন অনেকদিন ধরেই ছিল সকল নারী ভক্তদের মনে। এবার মহিলাদের সেই প্রশ্নের উত্তরই জবাব দিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জী। অবশ্য প্রথম থেকে নিজেকে সিনেমার জন্য তৈরি করছিলেন বিক্রম। এবার ছবি পোস্ট করে সকলের রাতের ঘুম কেড়ে নিলেন অভিনেতা। পরিচালক তথাগত মুখার্জির আগামী ছবির জন্য নিজের পুরো চেহারায় বদলে ফেললেন বিক্রম। নিজেকে পুরোপুরি ভাবে আগামী ছবির জন্য তৈরি করছেন তিনি।

শরীরের এতোটুকু কোথাও মেদ নেই। নিজের আগামী ছবির জন্য একেবারে সিক্স প্যাক এ মুখে সিগারেট নিয়ে রেডি বিক্রম। আর অভিনেতার শেয়ার করা সেই ছবি দেখেই অসংখ্য বঙ্গ তনয়ার রাতের ঘুম উড়ে গিয়েছে। অভিনেতার আগামী ছবি ‘পারিয়া’। অবলা পশুদের ওপর নির্যাতন করা নিয়ে এই ছবি তৈরি হচ্ছে। পারিয়া শব্দটি আভিধানিক অর্থ হল ব্রাত্য। এদেশের নাম এবং গোত্রহীন কুকুরদেরকে পারিয়া বলে ডাকা হয়। তাদের নিয়েই এই ছবি বানাতে চলেছেন পশুপ্রেমিক তথাগত মুখার্জি।

অবলা প্রাণীদের রক্ষা করার, তাদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিচ্ছে বিক্রমের চরিত্রটি। বিক্রম নিজের আগামী চরিত্রটি নিয়ে ভীষণই উৎসাহিত। সেটা নিজেই জানিয়েছেন তিনি। এছাড়াও পরিচালক তথাগত মুখার্জি ও বিক্রমের মতোই একজন ডেডিকেটেড অভিনেতাকেই খুঁজছিলেন বলেই জানিয়েছেন। এই চরিত্রটির জন্য একেবারে কড়া ডায়েট মেনে সিক্স প্যাক তৈরি করেছেন বিক্রম। মিষ্টি পুরোটাই বাদ রেখেছেন নিজের ডায়েট চার্ট থেকে। দিনে একবার মাত্র কার্বোহাইড্রেট জাতীয় খাবার খান। নুন খুবই মেপে খান সবমিলিয়ে অভিনেতা এখনো কড়া ডায়েট এর মধ্যেই রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button