টলিউড

নিজের দাদা ভাইদের পাশাপাশি এবার পথ শিশুদের ভাইফোঁটা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়, অভিনেত্রীর এই অভিনব কাজে খুশি সকল নেটিজেনরা

আজ ভাতৃদ্বিতীয়া। সকল ভাইবোনদের কাছে এই দিনটা বিশেষ গুরুত্বপূর্ণ। প্রত্যেক দিদি বোনেরাই নিজেদের দাদা এবং ভাইদের মঙ্গল কামনায় ফোঁটা দিয়ে থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটিরা প্রত্যেকেই মেতে উঠে আজকের দিনে আনন্দ উৎসবে। তবে এই দিনটাকে একটু অন্যভাবে পালন করলেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। নিজের ভাই দাদাদের পাশাপাশি এবারে পথ শিশুদের ভাইফোঁটা দিলেন দিতিপ্রিয়া।

এবছর পথ শিশুদের মধ্যে কয়েকজনকে নিজের বাড়িতে ডেকে এনে ভাইফোঁটা দিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তার সঙ্গে রইল আকর্ষণীয় উপহার। অভিনেত্রীর এই ভাবনাকে কুর্নিশ জানিয়েছেনদের একাংশ নেটিজেনরা। নিয়ম মেনেই সকলকে কাজল পরিয়ে, ধান দূর্বা দিয়ে ভাইফোঁটা দিয়েছেন দিতিপ্রিয়া। টলিউডের বস্তি পাড়ার ওই শিশুদের সঙ্গে বেশ হৈহুল্লোড় করে দিনটি কাটিয়েছেন অভিনেত্রী।

সকালবেলা নিজেই গাড়ি করে ছোট ছোট ভাইদের নিয়ে এসেছিলেন। ভাইফোঁটা দেওয়ার পরে সকলের হতে তুলে দিলেন শীতের কম্বল। সামনেই আসছে শীত আর এই শীতে যাতে ভাই বোনদের কোনরকম অসুবিধা না হয় সেটারই খেয়াল রাখলেন দিদি দিতিপ্রিয়া। সবশেষে আবার নিজেই দায়িত্ব নিয়ে সকলকে বাড়ি পৌঁছে দিয়েছেন অভিনেত্রী। অসাধারণ অভিজ্ঞতা হয়েছে দিতিপ্রিয়ার, একটা আলাদা রকম অনুভূতি। পুরো দিনটাই হৈ হৈ আনন্দ হাসি গল্প তে কেটেছে তার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh