টলিউড

দেব কে আবার হারিয়ে দিলো জিতু! টলিউডের এই প্রথম কোনো ছবি যা মুক্তির এক সপ্তাহ যেতে না যেতেই দেড় কোটির ব্যবসা ছাড়িয়ে গিয়েছে, খুশি ‘অপরাজিত’ ছবির গোটা টিম

পরিচালক অনীক দত্ত পরিচালিত সত্যজিৎ রায়ের পথের পাঁচালী প্রেক্ষাপটে তৈরি অপরাজিত ছবি নিয়ে সমালোচনা ছিল তুঙ্গে। ছবিতে সত্যজিৎ রায়ের চরিত্রে দেখা মিলেছিল অভিনেতা জিতু কামাল এর। তার প্রথম লুক প্রকাশ্যে আসার পর দর্শক রীতিমতন চমকে গিয়েছিলেন। যেনো অবিকল সত্যজিৎ রায়। এরপর ছবি মুক্তি পেয়েছে গত ১৩ই মে। নন্দনে এই ছবি জায়গা না পাওয়ায় দারুন ক্ষেপে উঠেছিল একদল। কিন্তু নন্দনে জায়গা না পাওয়ার পরেই বাকি সব মাল্টিপ্লেক্স গুলিতে উপচে পড়া ভিড় হতে থেকে প্রতিদিনই হাউসফুল শো হতে থাকে।

মোট ২২ টি হলে মুক্তি পেয়েছিল এই ছবি। কিন্তু পরে মানুষের উপচে পড়া ভিড় হচ্ছে দেখে হল এর সংখ্যা বেড়ে ৬০টি করা হয়। কিন্তু এখন শোনা যাচ্ছে সেঞ্চুরির ঘর পেরিয়ে গিয়েছে। তবে এই ছবি তৈরি করতে কত খরচ হলো তা কি জানেন?

অপরাজিত মুক্তি পাওয়ার আগে পরে বেশ কয়েকটি বড় বাজেটের বাংলা ছবি মুক্তি পেয়েছে হলে। কিন্তু একসপ্তাহ যেতে না যেতেই অপরাজিত মোট দেড় কোটি টাকা ব্যবসা করেছে বক্স অফিসে। টলিউডে এমন ঘটনা খুব কমই ঘটে। এই নিয়ে দারুন খুশি পরিচালক অনীক দত্ত। পাশাপাশি খুশি গোটা টিম। প্রযোজক ফিরদাসৌল হাসান বলেন, ছবি বাজেট মোটামুটি ১ কোটির বেশি কিন্তু ২ কোটির কিছুটা কম পরিমাণ। অর্থাৎ বোঝাই যাচ্ছে এই ছবি বক্স অফিসে ভালই ব্যবসা করছে।

Back to top button