বাংলা সিরিয়াল

গুনগুনের ইমেজ ছেড়ে আবারও হট অবতারের সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ঘাম ঝরালেন অভিনেত্রী তৃণা সাহা

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন অভিনেত্রী তৃণা সাহা। ছোটপর্দা দিয়ে তার অভিনয় যাত্রা শুরু হলেও বর্তমানে অসাধারণ কাজের জন্য বড়পর্দাতেও সুযোগ পাচ্ছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় থাকতে ভালোবাসেন তৃণা। মাঝেমধ্যেই নিজের ভক্তদের উদ্দেশ্যে নানান ধরনের ছবি ভিডিও এবং রিল পোস্ট করতে থাকেন। সোশ্যাল মিডিয়াতে তার অসংখ্য ফলোয়ার্স রয়েছে। পুরুষদের পাশাপাশি তার নারী ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। সবসময়ই ট্রেন্ড এর সঙ্গে গা ভাসাতে ভালোবাসেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে আরও একটি নতুন ছবি পোস্ট করেছেন তৃণা। যা দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়ে গিয়েছে। হট অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবিটি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে ওঠে তৃনা সাহার একাউন্ট। বেগুনি রঙের একটি ভেলভেট ড্রেস পড়ে অন্যরকম লুকে ধরা দিয়েছেন তৃণা। ভেলভেট পোশাকের দুপাশে পাখনা সদৃশ কাপড়ের অংশ। পার্পল রঙের ভেলভেট গাউন ও ট্রান্সপারেন্ট টপ পরে নিজের সকল ভক্তদের ঘায়েল করেছেন অভিনেত্রী। এমনকি স্বামী নীল ভট্টাচার্য এর থেকেও প্রশংসা পেয়েছেন তিনি।

দীর্ঘ ১০ বছর সম্পর্কের পর অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন নীল এবং তৃণা। ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় জুটি দের মধ্যে নীল তৃণা অন্যতম। তাদের নিয়ে চর্চা শেষ নেই। সোশ্যাল মিডিয়াতেও দুজনেই মাঝেমধ্যে বিভিন্ন ধরনের ভিডিও ছবি ইত্যাদি পোস্ট করেন। নানান ধরনের মজার ভিডিও করতেও দুজনকে দেখা যায় একসাথে। বর্তমানে অভিনয়ের পাশাপাশি চুটিয়ে সংসার করছেন নীল তৃণা। পর্দায় একসাথে দেখা না গেলেও বাস্তব জীবনে সবসময় দুজনকে একসঙ্গে দেখ যায়।

এ বছরই বড়পর্দায় পা রাখতে চলেছে তৃনা সাহা। অরিন্দম শীলের আগামী ছবি ‘ইস্কাবনের বিবি’ ছবির হাত ধরেই বড় পর্দায় আসতে চলেছে অভিনেত্রী। এই ছবিতে তাকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। এছাড়াও সৃজিত মুখার্জীর আগামী ছবি ‘লহ গৌরঙ্গের নাম রে’ ছবিতেও দেখা যাবে তৃণা কে। সেখানে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করবেন তৃণা।

Back to top button