বাংলা সিরিয়াল

প্রথমবার দাদাগিরির মঞ্চে একসঙ্গে ডান্স পারফরম্যান্স করলেন মহারাজ সৌরভ গাঙ্গুলী এবং স্ত্রী ডোনা গাঙ্গুলী, শেষদিনে শাহরুখের রোম‍্যান্টিক গানে নাচলেন সৌরভ-ডোনা

দেখতে দেখতে দাদাগিরি সিজন ৯ ও শেষের দিকে। দীর্ঘ আট মাস ধরে প্রতি সপ্তাহের শনি ও রবিবার এই শো জি বাংলার পর্দায় ঠিক রাত সাড়ে নটায় দেখা যায়। অবশেষে দাদাগিরির মঞ্চে দাঁড়িয়ে সৌরভ গাঙ্গুলী নিজেই জানিয়ে দিলেন দাদাগিরি শেষ হওয়ার কথা। আর এই কথা শুনে বেশ মন খারাপ প্রত্যেকের। মঞ্চে সৌরভ গাঙ্গুলীর অসাধারণ সঞ্চালনা, নানান ধরনের প্রশ্ন উত্তর, অসংখ্য অজানা মানুষের গল্প সব মিলিয়ে দাদাগিরি একেবারে জমজমাট একটি রিয়েলিটি শো।

সিজন ৯এর গ্র্যান্ড ফিনালের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে শেষ পর্বের কিছু ছবি শেয়ার করে নিয়েছেন মহারাজা সৌরভ গাঙ্গুলী। ঐদিন দাদাকে সাদা কালো টাক্সিডোতে অসাধারণ লাগছিল। সামনে চুল কিছুটা স্পাইক করা। ছবিগুলি শেয়ার করে সৌরভ গাঙ্গুলি লিখেছেন, ‘দাদাগিরি নবম সিজন শেষ হল। শেষ দিনের শেষ শো হয়ে গেল। এবার বিরতির সময়।’

কিছুদিন আগেই শোনা গিয়েছিল দাদাগিরির অন্তিম পর্বে নাকি উপস্থিত থাকবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল এবং তার স্বামী অভিনেতা অজয় দেবগন। কিন্তু শুটিংয়ের সময় অনুযায়ী তারিখ না মেলায় সেই উদ্দেশ্য সফল করা যায়নি। তাই টলিউডের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায়, সৃজিত মুখোপাধ‍্যায়ও।

পাশাপাশি উপস্থিত ছিলেন আরো একজন বিশেষ অতিথি। তিনি হলেন ডোনা গাঙ্গুলী। এর আগে ডোনা এবং সৌরভ কখনোই একসঙ্গে দাদাগিরির মঞ্চে পারফর্ম করেননি। ‘দাদা’র প্রিয় অভিনেতা শাহরুখ খানের জনপ্রিয় ছবি ‘ওম শান্তি ওম’ এর জনপ্রিয় গান ‘আঁখো মে তেরি অজব সি অজব সি অদায়েঁ হ‍্যায়’ এর সঙ্গে নেচেছেন দুজনে। আর এই দেখে সৌরভ ভক্তরা তো বেজায় খুশি।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button