টলিউড

প্রতীক সোনামণি জুটির “বেহায়া” ছবির শুটিং হঠাৎই বন্ধ হয়েছে! প্রয়োজনে শুটিং হবে বিহার উত্তর প্রদেশের মতো রাজ্যে! তবে কি বাংলাতেই কোন ছবির পেছনে বিনিয়োগ করা সম্ভব নয়?

টেলিভিশনে জনপ্রিয় জুটি প্রতীক ও সোনামণি। ছোট পর্দার একটি ধারাবাহিকে একসাথে কাজ করে দুজনের জনপ্রিয়তা পৌঁছেছিল শীর্ষে। “মোহর” ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন টিআরপি তালিকায় ভালই ফলাফল করেছিল ধারাবাহিক। তেমনি সেই সঙ্গে চর্চার করে বাড়ছিল টেলি পর্যায় সোনামণি আর প্রতীকের রসায়নের জনপ্রিয়তা। তবে হঠাৎই অভিষেক বন্দ্যোপাধ্যায় এর মৃত্যুতে বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিক।

তার মধ্যেই খবর আসে যে প্রতীক আর সোনামণি এবার ডেবিউ করতে চলেছেন টলিউডের বড় পর্দায়। এ খবর আমাদের কাছে আগেই পৌঁছে দিয়েছিলেন প্রযোজক রানা সরকার। মাঝেমধ্যেই জুটির না দেখা প্রচুর ছবি সোশ্যাল মিডিয়া শেয়ার করতেন তিনি। আর সেসব দেখে মোহর শঙ্খ ভক্তদের উত্তেজনার সীমা ছিল না। তারপরেই সামনে আসলো এই জুটির ফোর্স লুক।

ফার্স্ট লুকে অভিনেত্রীকে দেখা গিয়েছে একটি হালকা সবুজ রঙের চুড়িদারে। খোলা চুল ও বর্তমান ট্রেন্ডমেন একদম হালকা মেকাপে খুবই সুন্দর লাগছিল তাকে। আর আমাদের শঙ্খ স্যারের পরনে ছিল কালো রঙের শার্ট। বড় বড় চুল চোখে চশমা। এই হ্যান্ডসাম লুক পছন্দ করেছেন দর্শকের একাংশ। মৈনাক ভৌমিকের পরিচালনায় বেহায়া সিনেমায় ধরা দিতে চলেছেন মোহর শঙ্খ।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎ করে অভিনেত্রী সোনামনি জানিয়েছেন, তাঁরা ঠিক যতটা ভালোবাসা পেয়েছেন ছোট পর্দায় ঠিক ততটাই ভালোবাসা দর্শকদের কাছ থেকে পাবেন বড় পর্দাতেও এ বিষয়ে তিনি কনফিডেন্ট। অন্যদিকে প্রতীক জানিয়েছিলেন তিনি বরাবরই পরিচালক যা বলেন সেই মতোই কাজ করেন। এইবারও তাই করবেন। এর সাথে অভিনেতাই জানিয়ে দেন যে কলকাতায় শুটিং হবার কথা থাকলেও বর্তমানে বেহায়া ছবির শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে।

জানা গিয়েছে সাপ্লায়ারস গিল্ডের সাথে সমস্যার কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে বেহায়া ছবির শুটিং। সাপ্লায়ারস গিল্ডের তরফে দাবি করা হয়েছে হয়েছে যে তাঁরা প্রযোজক রানা সরকারের কাছ থেকে বেশ কিছু টাকা পান। আগের সেই টাকা দিচ্ছেন না প্রযোজক। তাই সাপ্লায়ার গিল্ডের তরফ থেকে প্রযোজককে হুমকি দেওয়া হয়েছে যে সিনেমার প্রয়োজনীয় কোন জিনিস আর সেটে পৌঁছবে না। তবে এই নিয়ে মুখ খুলেছেন প্রতীক। অভিনেতা বলেন বাংলায় সাপ্লায়ারদের দৌরাত্ম্যের কারণে বাংলায় ছবির শুটিং বন্ধ রাখা হয়েছে। প্রয়োজনে শুটিং করা হবে বিহার ও উত্তরপ্রদেশে।

Back to top button