বাংলা সিরিয়াল

সতীনের সাথে গলায় গলায় ভাব করলেন রঞ্জা! বিন্দিকে তার চালে মাত দিতে এবার বিন্দির সাথে হাত মেলালো রঞ্জা!

দুজন সতীন কে কখনো একে অন্যের সাথে নাচতে দেখেছেন! দেখেন নি তো? না দেখাটাই স্বাভাবিক! মেয়েরা এমনিতেই স্বামীদের নিয়ে ভীষণ রকম জেলাস হয়। সতীনের দরকার নেই, অন্য কোন মেয়ের সাথে যদি তাদের স্বামী কথা বলে তাহলে তেলে বেগুনে জ্বলে ওঠে এবং বাড়িতে তান্ডব নৃত্য শুরু করে দেয়। কিন্তু যদি কখন দেখা যায় দুই সতীনের গলায় গলায় ভাব! বা যে মেয়েটি তার স্বামীর নামে মিথ্যে বিয়ের বদনাম দিয়েছে তার সাথেই আসল স্ত্রীর জোর বন্ধুত্ব! বাস্তবে না হলেও ধারাবাহিকে সবই সম্ভব।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে মল্লার কে নিয়ে একটা ত্রিকোন প্রেমের অঙ্ক লেখা হচ্ছে। বিন্দি বলে একজন আচমকাই হাজির হয়েছে বসু মল্লিক পরিবারে এবং তার বক্তব্য যে তার স্বামী নাকি মল্লার! মল্লার তাকে বিয়ে করবার পর নাকি রঞ্জা কে বিয়ে করেছে!

মল্লার তো বলছে এই সবটা‌ই ষড়যন্ত্র এবং মিথ্যা কিন্তু বিন্দি ও ছেড়ে দেওয়ার মেয়ে নয় সে জোর কদমে উঠে পড়ে লেগেছে মিথ্যা কে সত্যি বলে প্রমাণ করতে। অন্যদিকে আহির, পিলু, রঞ্জা তিনজনে মিলে এক হয় চেষ্টা করছে মল্লারের সত্যি সামনে আনতে এবং মল্লারকে নির্দোষ রূপে প্রমাণ করতে। অন স্ক্রিন যার সাথে এত ঝগড়া, অফ স্কিন তার সাথেই গলা মেলালেন রঞ্জা।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে যেখানে দেখা যাচ্ছে যে রঞ্জা ও বিন্দি অর্থাৎ ইধিকা পাল ও মানসী সেনগুপ্ত দুজনে নাচ করছেন জোর কা ঝটকা হাই জোরসে লাগা গানে। এখানে দেখা যাচ্ছে বিন্দি বিয়ের পোশাকে আছে আর রঞ্জার মাথায় সিঁদুর পড়েছে। অর্থাৎ যেদিন বিন্দির সাথে মল্লারের বিয়ে দেওয়ার তোরজোর শুরু করা হয় সেই দিন‌ই এই রিল ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিও দেখে সবাই মজা করে বলছেন, বিন্দিকে দোষী সাব্যস্ত করবার জন্যই বিন্দির সাথে হাত মেলাতে হচ্ছে!

 

View this post on Instagram

 

A post shared by Idhika Paul (@actresspaul)

Back to top button