টলিউড

‘যৌনতার লাগাম কিন্তু আমার হাতেই’, নিজের ডমিনেট্রিক্স দিক তুলে ধরে পুরুষদের উদ্দেশ্যে বার্তা অভিনেত্রী শ্রীলেখা মিত্রের

শ্রীলেখা মিত্র অভিনেত্রীকে ঘিরে সমালোচনার আর শেষ নেই। অভিনেত্রী চেহারা একটু মেদ বহুল হওয়ায় বারবার হতে হয়েছে বডি শেমিং এর শিকার। বডি শেমিং করতে ছাড়েননি বিখ্যাত অভিনেত্রী রিমঝিম মিত্রও। কিছুদিন আগেই ভোটের প্রচারের সময় অভিনেত্রীকে কটাক্ষ করে রিমঝিম মিত্র বলেছিলেন ‘থলথলে বৌদি।’ এই নিয়ে একাধিকবার সামাজিক মাধ্যমে প্রতিবাদে সরব হয়েছেন অভিনেত্রী। এখানেই শেষ নয় রয়েছে ইউটিউব চ্যানেলের মাধ্যমে প্রতিবাদ করার ভিডিও।

খোলামেলা পোশাকে লাঠি হাতে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। চুল খোলা, পায়ে রয়েছে হিল জুতো, অভিনেত্রীর চোখের বাঁকা চাহনি ঘায়েল করেছে পুরুষ নেটিজেনদের। ফেসবুকের দেওয়ালে এমনই বোল্ড ছবি পোস্ট করে আপাতত বিদেশের জন্য যাত্রা করেছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা রয়েছে,”দা দমিনাট্রিক্স মি।”

সম্প্রতি ফেসবুকের এই পোস্টটা রয়েছে যৌনতার উস্কানি। ডমিনাট্রিক্স ইংরেজি শব্দের মানে হল সেসকল মহিলাদের বলা হয় যারা যৌনতার সময় পুরুষ সঙ্গীকে ডমিনেন্ট করে রাখেন। এখানে ডমিনেন্ট মানে নিজের কর্তৃত্ব নিজের হাতে রাখা। অর্থাৎ এক কথায় বলতে গেলে বলা যেতে পারে যৌনতার লাগাম তিনি রাখেন নিজের হাতেই।

অভিনেত্রীর ইউটিউব চ্যানেলের মাধ্যমে মাঝেমধ্যেই অভিনেত্রীকে দেখা যায় না এরকম ভিডিও পোস্ট করতে। যেখানে একদম ঠোঁটকাটা ভাবে মন্তব্য করতে দেখা যায় অভিনেত্রীকে। তিনি সবসময় সোজা কথায় বিশ্বাসী। যৌনতা প্রেম পরকীয়া নিয়ে সবসময় খোলাখুলি আলোচনা করতে দেখা গেছে অভিনেত্রী শ্রীলেখা মিত্র কে। ঠিক এইরকমই এভাবে নিজের এক গোপন ইচ্ছা জাহির করলেন পুরুষদের কাছে। তিনি সাবধান করে দিতে চাইলেন তাদের।

বেশ কিছুদিন আগেই অভিনেত্রী সামাজিক মাধ্যমে এয়ারপোর্টের ছবি পোস্ট করেছিলেন। কটাক্ষ করে তাকে বলা হয়েছিল ‘থলথলে বৌদি এবার আফগানিস্থান যাচ্ছে নাকি!’ আপাতত জানা গেছে তিনি রয়েছেন সুইজারল্যান্ডে। এর পরবর্তী জন্য তিনি পাড়ি দেবেন ভেনিসে। সেখানে আদিত্য বিক্রম সেনগুপ্তের ছবি ইন কলকাতা স্ক্রীনিংয়ে যোগ দেবেন অভিনেত্রী।

Back to top button