বলিউড

পর্ন কাণ্ডে গ্রেফতার রাজ কুন্দ্রা, সেটে ফেরার পরই চোখে জল দেখা গেল শিল্পা শেট্টির

কিছুদিন আগেই পর্ন কাণ্ডে গ্রেফতার হয়েছেন বলিউড ডিবা শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামী গ্রেফতার হওয়ার পর বেশ কিছুদিন সুপার ডান্সারের সেটে দেখা মেলেনি শিল্পা শেট্টির। বেশ কিছুদিন বিরতি নেওয়ার পর গত ১৮ ই আগস্ট তাকে আবার দেখা যায় সুপার ডান্সারের সেটে। এদিন সেটে ঢোকার পরই আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী। এরপর গীতা কাপুর ও অনুরাগ কাশ্যপ অর্থাৎ তারসহ বিচারকরা এবং এই ডান্স রিয়েলিটি শোয়ের প্রতিযোগিরা তাকে সামলান।

যেহেতু শিল্পা শেট্টি বেশ কয়েকদিন বিরতি নেওয়ার পর আবার সেট এসেছেন সেহেতু তাকে উষ্ণ অভ্যর্থনা জানায় সকল প্রতিযোগিরা। সকলের কাছ থেকে এত আন্তরিক অভ্যর্থনা চোখে জল এনে দিয়েছিল তার। তিনি যে কদিন সেটে আসেননি সে কদিন তার বিচারকের আসন সামলেছেন বিচারকের আসন সামলেছিলেন করিশ্মা কাপুর, জেনেলিয়া ডিসুজা ও রীতেশ দেশমুখ, সোনালি বেন্দ্রে-র মতো নামী তারকারা। তবে সম্প্রতি শিল্পা শেট্টিকে আবারো সেটে ফিরে পেয়ে খুশি অন্যান্য বিচারকসহ প্রতিযোগিরাও।

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা পর্ন কান্ডের জন্য গ্রেফতার হওয়ার পর থেকেই অভিনেত্রী নিজেকে একেবারে আলাদা করে নিয়েছিলেন। তবে তার এই কঠিন পরিস্থিতিতে তিনি যে মন শক্ত রেখে আবার কাজে ফিরেছেন তার প্রশংসা করেছেন বহু বলিউড তারকারা। বর্তমানে তিনি ‘সুপার ডান্সার ৪’-এ বিচারকের আসনে রয়েছেন। রিয়েলিটি শো-এর জগৎ-এ অন্যতম জনপ্রিয় হিন্দি ডান্স রিয়েলিটি শো হল এটি।

ইয়োগা এবং ফিটনেসের জন্য তিনি বহুল পরিচিত সকলের কাছেই। তিনি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। সোশ্যাল দুনিয়ায় এই অভিনেত্রী বেশ অ্যাকটিভ। প্রায়ই নিজের নানা ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন সোশ্যাল দুনিয়ায়। তিনি নিজের যেকোনো ছবি শেয়ার করার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button