টলিউড

“ছবি আমি বন্ধ করব না, অন্য প্রযোজক খোঁজার চেষ্টা করব” – “কলকাতা ৯৬” ছবি বন্ধের প্রেক্ষিতে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন অভিনেতা – পরিচালক রাহুল

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, বর্তমানে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ। টেলিভিশনে বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর এবার অভিনেতা পা রাখতে চলেছেন বড় পর্দাতে। রুপোলি পর্দায় পা রাখবেন কলকাতার মহারাজার গল্পের বুনন করে। “কলকাতা ৯৬” নামক ছবির হাত ধরে রুপোলি পর্দায় নিজের পরিচালক সত্তার অভিষেক করাতে চলেছেন রাহুল। কিন্তু প্রথম ছবির শুটিং শুরুর পরেই বাঁধা। বেঁকে বসেছেন প্রযোজক রানা সরকার। তিনি সাফ জানিয়ে দিয়েছেন বিসিসিআইয়ের সিংহাসন হারিয়েছেন সৌরভ। তাই তিনি আর এই সিনেমা বানাতে চান না।

প্রসঙ্গত, ১৯৯৬ সালে অভিষেক টেস্টে লর্ডসে শতরান, ২০০২ সালে ন্যাটওয়েস্ট ট্রফি জিতে লর্ডসের বারান্দায় জামা খুলে ঘোরানো এই সমস্ত দাদাগিরির উপর ভিত্তি করেই তৈরি হচ্ছিল “কলকাতা ৯৬”। আর রাহুলের চরিত্র ছিল সেই মুহূর্তে মানুষের উন্মাদানাকে খাপে খাপে বুনে দেওয়া। পরিচালক হিসেবে রাহুলের প্রথম কাজ তবে কি বন্ধ হয়ে গেল প্রযোজকের অভাবে?

যদিও অভিনেতা এক বিশিষ্ট সংবাদমাধ্যমকে জানান, “সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় বোর্ডের সভাপতি থাকা বা না থাকার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। তবে হ্যাঁ, নিজের ইচ্ছের কথা রানাদা আমাকে জানিয়েছেন। কিন্তু ছবি আমি বন্ধ করব না। অন্য প্রযোজক খোঁজার চেষ্টা করব। তবে যে কোনও রকম সাহায্যের জন্য রানাদা আমার পাশে আছেন”।

উল্লেখ্য এর আগে রানা সরকার এই একই বিশিষ্ট সংবাদ মাধ্যমিকে জানিয়েছিলেন, “লর্ডসের মাঠে মহারাজের সেঞ্চুরিকে কেন্দ্র করে শহর কলকাতায় তিন দিন ধরে উন্মাদনা ছিল। সেই উন্মাদনার মুহূর্তই ফ্রেমবন্দি করতে চেয়েছিলেন রাহুল। ছবির সুবিধার্থে সেই সময়ের বেশ কিছু ফুটেজও আমাদের দেবেন বলেছিলেন মহারাজ। কিন্তু এখন সেটা করতে গেলে আমাদের নিজেদের করতে হবে। যা কার্যত অসম্ভব। সৌরভ থাকলে ওই ফুটেজ পেতে আমাদের সুবিধা হত। তাই রাহুলকে আমি জানিয়েছি, এই ছবিটা করব না”।

Back to top button