টলিউড

ডিভোর্সের পর ফের সম্পর্কে রচনা ! পুরনো সম্পর্কের পুনরুত্থান নাকি নতুন কিছু?

অতীত ভুলে নতুন সংসার শুরু করলেন দিদি । হ্যাঁ ঠিকই ধরেছেন সবার প্রিয় দিদি নম্বর ওয়ান অভিনেত্রী রচনা ব্যানার্জি । ছেলের জন্য অতীত ভুলে নতুন করে সংসার শুরু করলেন আর এ খবর পেয়েই, দারুণ খুশি ভক্তরা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়াতে আবার একসঙ্গে দেখা গেল প্রবাল এবং রচনাকে। দীর্ঘ বেশ কয়েক বছর পর প্রাক্তন স্বামীর সঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন রচনা। তাদের দুজনের মাঝে দেখা গেল ছেলে প্রনীলকেও। দুর্গাপুজোতে একটি প্যান্ডেলে ঘোরার ফাঁকে তোলা হয়েছে ছবিটি। স্বামী-স্ত্রী এবং সন্তানকে একই ফ্রেমে দেখে নেটিজেনরা বলছেন রচনার ভাঙ্গা সংসার এতদিনে পূর্ণ হল।

বাংলার দিদি নাম্বার ওয়ান (Didi Number One) রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। নায়িকা থেকে দিদি নাম্বার ওয়ান জনপ্রিয়তার শীর্ষে তিনি । এমনকি মা হিসাবেও তিনি নাম্বার ওয়ান তকমা পেয়েছেন । তবে তিনি সেরা বউ হতে পারেননি। এই প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন । ‘কম্প্রোমাইজ’ করতে পারেননি বলেই নাকি তিনি সেরা স্ত্রী হয়ে উঠতে পারেননি। তবে মা হিসেবে তাকে ১০০ তে ১১০ দেওয়া যেতেই পারে।

শত ব্যস্ততার মাঝেও রচনা ছেলের প্রতি তার দায়িত্বকে কখনও অস্বীকার করেননি। তিনি একজন সিঙ্গেল মাদার। তার কাছে থেকেই বড় হচ্ছে তার ছেলে প্রণীল। প্রণীল এখন কিশোর। সে যখন ছোট ছিল তখনই স্বামী প্রবাল বসুর থেকে আলাদা হয়ে গিয়েছিলেন রচনা। তবে তারা ডিভোর্স নেননি বলেই জানা যায়। ছেলের কথা ভেবেই নাকি আজও এই ভাঙ্গা সম্পর্ক আলগা সুতোয় বেঁধে রেখেছেন দুজনে। তবে এবার তাদের নিয়ে এল একটি সুখবর।

ব্যক্তিগত সম্পর্কের টানা-পোড়েনের কারণে আলাদা হয়ে যাওয়াটাই দুজনের জন্য ভাল বলে মনে করেছিলেন রচনা এবং প্রবাল। সেই মত তারা নিঃশব্দেই আলাদা হয়ে যান। কেউ কারওদিকে কাদা ছোঁড়াছুঁড়ি করেননি। এরজন্য রচনার বুদ্ধির তারিফ করেন তার ভক্তরা। পরস্পরের থেকে আলাদা হয়ে গেলেও সুন্দর একটি সম্পর্ক আজও রয়ে গিয়েছে তাদের মধ্যে।

বাবা-মা আলাদা থাকলেও প্রণীল কিন্তু দুজনেরই ভালবাসা পাচ্ছে। স্বামীর সঙ্গে বনিবনা হয়নি বলে ছেলেকে কিন্তু প্রবালের থেকে দূরে করে দেননি রচনা। বরং সেপারেশনের পর এখন প্রবালের সঙ্গে তার আলাদা একটা বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়েছে। এত বছর পেরিয়ে গেলেও সেই সম্পর্ক টিকিয়ে রেখেছেন তারা ছেলের কথা ভেবেই। আর এই খবর পেয়েই আপ্লুত ভক্তরা ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh