টলিউড

“হাতের কবজির অংশ এতটা কীভাবে বেঁকে গেল”? চূড়ান্ত এডিটিং করতে গিয়ে নিজের হাত বেকিয়ে ফেললেন ঐন্দ্রিলা! ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় উঠলো হাসির ঝড়, চরম ট্রোল সোশ্যাল মিডিয়া জুড়ে

গত শনিবার এবছরের দুর্গাপুজোর কার্নিভাল। প্রত্যেক বছরের মত এ বছরেও কার্নিভাল অনুষ্ঠিত হয়েছিল রেড রোডে। তবে ইউনেস্কোর সম্মতি পেয়ে যাওয়াতে এ বছরের কার্নিভাল একটু বেশিই ধুমধাম করে পালিত হয়। আর সেই কারণে নাচের কার্নিভালের জন্য উপস্থিত ছিলেন টলিউডের জনপ্রিয় জুটি। অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী ঐন্দ্রিলা। সুজিত বসুর তত্ত্বাবধানে শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের হয়ে নাচের পারফরমেন্স করেছিলেন তাঁরা। এ দিনের ছবিতে অভিনেত্রীর পরনে দেখতে পাওয়া গেল লাল শাড়ি আর গা ভর্তি গয়না। এই সাজে অপরূপ দেখতে লাগছিল অভিনেত্রীকে। কিন্তু এই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া মাত্রই উঠলো হাসির রোল।

টুকটুকে লাল শাড়ি আর গা ভর্তি গয়নাতে অভিনেত্রীকে এতই অপরূপ দেখতে লাগছিল যে তাঁর দিক থেকে চোখ ফেরানো দায় ছিল। কিন্তু সবকিছুকে ছাপিয়ে, নেট করার সমালোচকদের চোখ গেল অভিনেত্রীর কোমরের কাছে ডান হাতের কব্জির দিকে। কিন্তু সেখানে ওই হাত যথাযথ অবস্থায় ছিল না। বেশ খানিকটা বেঁকা দেখতে লাগছিল। সমালোচকদের দাবি চূড়ান্ত হাড়ে এডিটিং এর ফল।

অভিনেত্রী এতই এডিটিং করছিলেন যাতে দেখতে রোগা লাগে। কিন্তু সেটা করতে গিয়ে হাত বেঁকিয়ে ফেলেছেন। নিজের কোমর যাতে রোগা দেখতে লাগে তার জন্য এডিট করতে গিয়ে যত বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ছবিতে যেমন প্রশংসা পড়েছে তেমনি পড়েছে কটাক্ষ। যদিও এই ট্রোলিং এর কোন জবাব অভিনেত্রী তরফ থেকে এখনো পাওয়া যায়নি।

প্রসঙ্গত শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের তরফে উপস্থিত ছিলেন তারকা জুটি। সুজিত বসু নিজে দুই তারকাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন রেড রোড কার্নিভালে। শুধু তাই নয় রেড রোড কার্নিভালে তারকা জুটির নাচ দেখে উচ্ছ্বাসিত হয়ে পড়েন দর্শক। এই জুটির নাচের পারফরমেন্স একেবারে তাক লাগিয়ে দিয়েছে সকলকে। এই কার্নিভালে মুখ্যমন্ত্রীর সাথে আলাপও করেছেন এই জুটি।

Back to top button