টলিউড

অভিনয়টাকে মডেলিং সর্বত্র দাপিয়ে কাজ করলেও অংকে একেবারে ফেল! দিদি নাম্বার১ এর মঞ্চে দর্শকদের সামনে স্বীকার সম্পূর্ণা লাহিড়ীর

সম্পূর্ণা লাহিড়ী বাংলা টেলিভিশন জগতের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী। নিজের অভিনয় দক্ষতার মধ্য দিয়েই অভিনয়ে আসার কয়েক দিনের মধ্যেই মন জয় করেছিলেন দর্শকের। “তারে আমি চোখে দেখিনি” ধারাবাহিকের হাত ধরে মানুষ চেনেন এই অভিনেত্রীকে। এ ধারাবাহীকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া গিয়েছিল সম্পূর্ণাকে। ধারাবাহিক শেষ হয়ে গেল এখনো অভিনেত্রীকে ভুলতে পারেননি তাঁর অনুরাগীরা। এখনো সবাই অভিনেত্রীকে “তুর্কি” নামে এক ডাকে চেনেন।

শুধু ধারাবাহিক নয় অভিনেত্রী দাপিয়ে কাজ করেছেন বড় পর্দাতেও। এছাড়াও বিগবসে দেখতে পাওয়া গিয়েছিল তাঁকে। তবে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ তিনি দিয়েছেন সর্বত্র। বাংলা ধারাবাহিকের মধ্যে “নজর” ধারাবাহিকে যথেষ্ট নাম করেছেন তিনি। সেই ধারাবাহিকে অভিনেত্রীর লম্বা বেনুনি, ডাইনি আচরণ এবং কালা জাদুর শক্তিতে দর্শক এখনো মনে রেখেছেন তাঁকে। আসলে এই ধরনের চরিত্র বাংলার দর্শক প্রথমবার দেখেছিলেন। আর এরকম রহস্যময়ী চরিত্রে সম্পূর্ণাকে দেখে রীতিমতো অবাক হয়েছিলেন দর্শক। “বউ কেন সাইকো”, “ডার্ক ওয়েব” ইত্যাদি ওয়েব সিরিজে তাঁর দেখা মিলেছে। এছাড়াও “দূর্গা সহায়”, “শঙ্কর মুদি” প্রভৃতি সিনেমাতেও কাজ করতে দেখা মিলেছে অভিনেত্রীর। সম্প্রতি অভিনেত্রীর দেখা মিলেছে জি বাংলার পর্দায়।

সম্প্রতি জি বাংলার “দিদি নাম্বার ওয়ান” এর মঞ্চেএসেছিলেন সম্পূর্ণা। এই শো তে সবাই এসে তাঁদের জীবনের গুরুত্বপূর্ণ লড়াইয়ের কথা ভাগ করে নেন দর্শকদের উদ্দেশ্যে। সকলের মতো অভিনেত্রীও শেয়ার করলে নিজের জীবনের কিছু ঘটনা। অভিনেত্রী বলেন অনেক ছোট বয়স থেকেই অভিনয় জগতের সাথে যুক্ত তিনি। মাধ্যমিক দিয়েই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন। অভিনেত্রী আরো জানান ছোট থেকেই বড্ড বেশি জেদ তাঁর। অভিনেত্রী তাঁর এই জেদের জন্য বেশ মার খেয়েছেন মায়ের কাছে। আবার ছোটবেলা থেকেও অংকে কাঁচা ছিলেন অভিনেত্রী। অন্যদিকে তাঁর মা স্ট্যাটিসটিক্যাল ইনস্টিটিউট থেকে অংকে নিয়ে পড়াশোনা করেছেন। কিন্তু এদিকে মেয়ে সম্পূর্ণা অঙ্কে খুবই কাঁচা। অভিনেত্রী নাকি যোগ অংকও করতে পারতেন না। একবার অংকে ফেল করে গিয়েছিলেন তিনি। এই ঘটনা শুনে শো এর সঞ্চালিকা থেকে দর্শক সকলে হেসে লুটোপুটি খেয়েছেন।

Back to top button