টলিউড

হচ্ছে না প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ে! বিয়ে হবে অন্য কারোর? চলুন দেখিনি কি বললেন টলিউডের জনপ্রিয় জুটি

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত, টলিউডের আইকনিক এক জনপ্রিয় জুটি। অন স্ক্রিন তাদেরকে কেমিস্ট্রি এক সময় দশকের পর দশক সময় ধরে মাতিয়ে রেখেছিল দর্শককে। তবে কয়েক সপ্তাহ আগে আবারো একবার গুঞ্জন উঠে যে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। একেবারে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা বলে প্রচার শুরু হয়ে গিয়েছিল। তবে একেবারে শেষ মুহূর্তে এসে ভেস্তে গেল সব পরিকল্পনা। আসলে অভিনেতা-অভিনেত্রী নিজেই ঘোষণা করলেন বিয়ে হচ্ছে ঋষভ আর ইপ্সিতার।

কিছুদিন আগেই সামনে এসেছিল “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা” লেখা একটি পোস্টার। সেই টিজার দেখে দর্শকের মনে কৌতূহল জন্মেছিল যে তবে হয়তো অনস্ক্রিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন প্রসেনজিৎ আর ঋতুপর্ণা। কারণ পাত্র-পাত্রী পক্ষ থেকে দর্শকদের উদ্দেশ্যে আমন্ত্রণ জানানো হয়েছিল। তাদের সেই গ্র্যান্ড ওয়েডিং দেখার জন্য কৌতুহলী ছিলেন দর্শক। কিন্তু গত সোমবার একটি ভিডিও বার্তায় দর্শকের উত্তেজনার অবসান ঘটলো। কারণ সেই ভিডিও বার্তায় প্রসেনজিত আর ঋতুপর্ণা নিজেই জানিয়ে দিলেন যে বিয়েটা তাদের নয়। বরং বিয়েটা হচ্ছে ঋষভ বসু আর ইপ্সিতা মুখোপাধ্যায়ের। ২৫ শে নভেম্বর ঋতুপর্ণা আর প্রসেনজিৎ বিয়ে দেবে ঋষভ আর ইপ্সিতার। তবে বিয়ের আগে একদম শেষ মুহূর্তে বেঁকে বসেন পাত্রী ঈপ্সিতা। পাত্রী বেঁকে বসায় শুরু হয় ঝামেলা হবু স্বামী স্ত্রীর মধ্যে। বারবার বোঝানোর চেষ্টা করা হয় পাত্রীকে। এবার শুধু এটাই দেখার যে পাত্র ঋষভ কি পারবে ঈপ্সিতাকে বিয়ের জন্য রাজি করাতে! উত্তর জানতে হলে অপেক্ষা করুন ২৫ শে নভেম্বরের জন্য।

বাংলা অভিনয় জগতের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম ছিল প্রসেনজিৎ আর ঋতুপর্ণার এই জুটি। একই সাথে জুটি হিসেবে পঞ্চাশটির বেশি ছবিতে অভিনয় করেছেন। তবে আবার নিজেদের মধ্যে মনোমালিন্যের জন্য দীর্ঘ ১৫ বছর একসাথে দেখতে পাওয়া যায়নি এই জুটিকে। তবে এই দীর্ঘ ১৫ বছর পর আবার শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি “প্রাক্তন” – এর হাত দরে পর্দায় কামব্যাক করে এই সুপারহিট জুটি। তারপরে কৌশিক গঙ্গোপাধ্যায়ের “দৃষ্টিকোণ” ছবিতেও আবারো দেখা গিয়েছে তাঁদের। এবার আবারও একবার সম্রাট শর্মার পরিচালনায় এই নতুন সিনেমাতে দেখতে পাওয়া যাবে এই জুটিকে। এই ছবি নিবেদন করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে ক্যামিও চরিত্রে দুজনকে দেখতে পাওয়া যেতে পারে। এই নতুন অবতারে আবারো একবার সফলতা অর্জন করবেন এই জুটি এমনটাই আশা রাখছেন এই জুটির অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button