টলিউড

‘বাংলা সিনেমা খারাপ হলেও সেটা দেখতে হবে? এটা কি সমাজ সেবা নাকি?’! বাংলা সিনেমার সমালোচনা করে তীব্র তোপ দাগলেন অভিনেতা তথাগত মুখার্জি

করোনা আবহে দীর্ঘদিন ভুগতে হয়েছে বাংলা সিনেমার ইন্ডাস্ট্রিকে। তবে বর্তমানে পরিস্থিতি একটু ঠিক হওয়ায় একের পর এক বাংলা সিনেমা মুক্তি পেতে দেখতে পাচ্ছেন নেটিজেনরা। পাশাপাশি এই সমস্ত সিনেমার পরিচালক এবং প্রযোজকরা ইতিমধ্যেই সাধারণ মানুষের উদ্দেশ্যে পাশে থাকার আর্জি জানিয়েছেন। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে তীব্র তোপ দাগতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেতা তথাগত মুখার্জিকে।

এদিন এক দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এ ধরণের আর্জিকে একহাত নিয়েছেন অভিনেতা। এদিন ফেসবুকে মুখ খুলে তথাগত জানিয়েছেন ২০২২ এ দাঁড়িয়েও কিছু কিছু বাংলা সিনেমা গল্প থেকে শুরু করে টেকনিক্যাল দিক থেকে ভীষণ দুর্বল। তবে তা সত্ত্বেও সেই সমস্ত সিনেমার নির্মাতারা নেটিজেনদের পাশে থেকে বাংলা ইন্ডাস্ট্রিকে ঘুরে দাঁড়াতে সাহায্য করার বার্তা দিচ্ছেন প্রতিনিয়ত।

এদিন তথাগত জানিয়েছেন সিনেমা দেখা এখন যেন সমাজসেবার মত হয়ে দাঁড়িয়েছে। তাই পছন্দ না হলেও সিনেমা জোর করে দেখতে হবে। পাশাপাশি তামিল, তেলেগু, ও বলিউড সিনেমার প্রসঙ্গ তুলে এনে অভিনেতা জানিয়েছেন দর্শকের যে সিনেমা পছন্দ হবে, তারা সেটাই দেখবেন। এভাবে জোর করে সিনেমা দেখানো উচিত নয়। তবে কিছু বাংলা সিনেমার সমালোচনা করলেও অভিনেতা তার পোস্টে বিশেষ কোনো সিনেমার নাম নেননি।

Back to top button