বাংলা সিরিয়াল

‘নোলকের অপমান সহ্য করতে না পেরে এবার হাতাহাতিতে জড়িয়ে পড়লো অরিন্দম’! ‘গোধূলি আলাপে’র নতুন পর্বে ঝড় সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘গোধূলি আলাপ’। নবাগতা অভিনেত্রী সোমু সরকার এবং জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনের জুটিকে একসঙ্গে দেখার জন্য ইতিমধ্যেই বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বয়সের পার্থক্য থাকলেও নিজের কেমিস্ট্রি দিয়ে ইতিমধ্যেই বেশ শোরগোল ফেলে দিয়েছেন এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রী।

পাশাপাশি টিআরপি তালিকা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে জনপ্রিয়তার দিক থেকেও ক্রমাগত বাড়ছে গোধূলি আলাপের প্রভাব। এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন পর্ব। যেখানে উকিল অরিন্দমকে নেটিজেনরা দেখতে পেয়েছেন স্ত্রী নোলকের হয়ে মুখ খুলতে। পাশাপাশি স্ত্রীয়ের সম্মান বাঁচানোর জন্য মারামারিতেও জড়িয়ে পড়েছেন অরিন্দমের চরিত্র।

এক পার্টিতে অরিন্দম যেভাবে একজনের কুমন্তব্যের সম্মুখীন হয় স্ত্রীয়ের সম্মান বাঁচিয়েছেন তা দেখে বেশ মুগ্ধ হয়ে যেতে দেখা গেছে ধারাবাহিকের অনুগামীদের। প্রসঙ্গত, প্রথমদিকে ধারাবাহিকের গল্প অর্থাৎ অসমবয়সী প্রেম নিয়ে দর্শকদের একাংশের সমস্যা থাকলেও বর্তমানে নিজেদের অভিনয়ের গুণ এবং গল্পের জোরে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত অভিনেতা, অভিনেত্রীরা। ফলস্বরূপ এখন ‘গোধূলি আলাপ’কে টিভির পর্দায় দেখার জন্য রীতিমত মুখিয়ে থাকতে দেখা যায় ধারাবাহিকের অনুগামীদের।

Back to top button