টলিউড

লরি চেপে বিসর্জনে সুপারস্টার স্বস্তিকা! হাতে শাখা-পলা, সিঁদুরে মাখা পুরো মুখ, সুতির ছাপোষা শাড়িতেই দেবী বরণ, অতি সাধারণ স্বস্তিকা মাতলেন সিঁদুর খেলায়

দুর্গাপুজোর বিসর্জনের সময় মেতে উঠেন সমস্ত বাঙালিরা। ভাসানের সময় আটপৌরে সাজে সেজে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টে কেবল সাধারণ মানুষই নন, করছেন অভিনেতা-অভিনেত্রীরাও। সেই তালিকা থেকে বাদ পড়লেন না জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। ভাসানের ছবি প্রকাশ্যে আসতেই দেখা যায়, লাল পাড় সাদা শাড়িতে তিনি যেন বড্ড বেশি স্নিগ্ধ।

বিজয়া দশমীর এই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘ফিল্টার লাগবেনা বাপু্ এ হোলো শরৎ এর আকাশ। এমন প্রাণ জুড়োনো রোদ থাকুক জীবনে, থাকুক বিসর্জন থাকুক আগমন আর অবশ্যই থাকুক ভাসান স্পেশাল লড়ি আর চিপস…ওই যে টুকি বলছে’।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের বাড়ির একচালার দুর্গা ঠাকুর। মা চলে যাওয়ার পর থেকেই একা হাতে সামলেছেন পুজোর গুরু দায়িত্ব। এবারেও তার অন্যথা হয়নি। পুজোর পাঁচদিন ভক্তিভরে সব আচার অনুষ্ঠান পালন করেছেন। পরনে সুতির শাড়ি, একেবারেই ছাপোষা লুক, বাড়ির পুজোয় ঘোমটা মাথায় শাঁখ বাজাতে দেখা গিয়েছে স্বস্তিকাকে। পুজোর একাধিক মুহূর্তের ছবি ফেসবুকে শেয়ার করেছেন স্বস্তিকা।

দশমীর দিন অভিনেত্রী মেতে উঠেছিলেন সিঁদুর খেলায়। শুধু তাই নয়, বিসর্জনের আগে দেবী বরণেও কোন ত্রুটি রাখেননি স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যায়, ঘট হাতে গঙ্গার ঘাটেও বিসর্জনের মুহূর্তে হাজির হয়েছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তারকা নয়, স্বস্তিকা তখন আম আদমি, সিঁদুর মেখে সকলের সঙ্গে লরি করে প্রতিমা বিসর্জনে গেলেন অভিনেত্রী। জাজেস ঘাটে দাঁড়িয়ে মাকে বিদায় দেওয়ার পর ছবিও তুলেছিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন বোন অজপা মুখোপাধ্যায়ও। সব মিলিয়ে, পুজোর দিনগুলোতে অভিনেত্রী যেন ঘরের মেয়ে ভেবলি হয়ে উঠেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Back to top button

Ad Blocker Detected!

Refresh