বাংলা সিরিয়াল

এ যেন “মাটির মানুষ!” রাস্তায় দাঁড়িয়ে সাধারণ মানুষের সাথে চিজ স্যান্ডউইচ দিয়ে টিফিন করলেন অভিনেত্রী মধুবনী, ভাইরাল ভিডিও

অভিনেত্রী মধুবনী স্টার জলসার বিখ্যাত সিরিয়াল “ভালোবাসা ডট কম” থেকে তুমুল জনপ্রিয়তা পান। এই সিরিয়ালের মুখ্য চরিত্র রাজার সাথে তিনি পরবর্তীকালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।রিল লাইফের এই জুটি এখন চুটিয়ে সংসার করছেন রিয়েল লাইফেও। ২০১৬ সালে বিয়ের পর রাজা ও মধুবনীর জীবনে আসে তাদের সন্তান কেশব।

সোশ্যাল মিডিয়ায় এই তারকা দম্পতি দুজনেই কিন্তু রীতিমতো ভাইরাল। মধুবনী বর্তমানে তার হেয়ারস্টাইলিং পার্লার নিয়ে খুবই ব্যস্ত। ফেসবুক ও ইউটিউবে তিনি রীতিমতো প্রমোশনও করে থাকেন এই পার্লারের। মধুবনীর সাথে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় খুবই একটিভ থাকেন রাজাও। তাদের ঘুরতে যাওয়ার ভিডিও, খাওয়া-দাওয়ার ভিডিও রীতিমতো নজর কাড়ে সোশ্যাল মাধ্যমের নাগরিকদের। তাদের দুষ্টু মিষ্টি সংসারের বিভিন্ন মুহূর্ত তাদের অনুরাগীদের খুবই আপ্লুত করে।

সম্প্রতি এই জুটি তাদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে এই মিষ্টি কাপল দুর্গাপুজোর সময় সারা কলকাতা জুড়ে বাইকের মাধ্যমে স্ট্রীটফুট এক্সপ্লোর করতে বেরিয়েছেন। ভিডিওতে দেখা যায় তৃতীয়ার দিন তারা রামমন্দিরের পাশের ফুড স্টল থেকে চিজকর্ন স্যান্ডুইচ, ওরিও মিল্কশেক, ফ্রেঞ্চ ফ্রাইস এবং কোল্ডড্রিঙ্ক টেস্ট করে দেখছেন। রাস্তার মধ্যে আর পাঁচ জন সাধারণ মানুষের মতোই এই কাপল খাওয়া-দাওয়া করছিলেন।

তাদের চিনতে পেরে অনেকে আবার করলেন সেলফির আবদার।রাজা – মধুবনী সবার আবদার মিটিয়ে জানালেন পুজোর শুভেচ্ছাও। তারকা হওয়া সত্ত্বেও, একদম সাধারন ভাবে “ওম- তোরার” এই ভাবে পুজো কাটানোর ভিডিও এখন রীতিমতো নজর কেড়েছে সবার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh