টলিউড

‘বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়’! মেয়ের ছবিতে নেটিজেনদের নোংরা কটুক্তি, কুৎসিত ট্রোলের যোগ্য জবাব দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিবাদী অভিনেত্রীদের মধ্যে একজন স্বস্তিকা মুখোপাধ্যায়। স্পষ্ট ভাষায় স্পষ্ট কথা বলতে পছন্দ করেন তিনি। বর্তমানে এই অভিনেত্রী ও বিতর্ক একে অপরের সমর্থক হয়ে উঠেছেন। তিনি প্রায়ই কোনো না কোনো কারণে বিতর্কে জড়ান নেটদুনিয়ায়। সম্প্রতি আবারও তার পুনরাবৃত্তি ঘটেছে। তার মেয়ে অন্বেষাকে নেটদুনিয়ায় এক নেটনাগরিকের কাছে বিনা কারণে হতে হয়েছে কটাক্ষের শিকার। চুপ করে থাকেন নি অভিনেত্রীও, যোগ্য জবাব দিয়েছেন তিনি। সম্প্রতি সেই কারণেই আবারো মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন টলিউডের এই বিতর্কিত অভিনেত্রী।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের পথকুকুরদের প্রতি প্রেম অজানা নয় কারোরই। এবার তাদের জন্যই এক নয়া উদ্যোগ নিলেন অভিনেত্রী। আর এই উদ্যোগে মায়ের পাশে এসে দাঁড়ালেন মেয়ে অন্বেষাও। সম্প্রতি নিজের পুরোনো পোশাক ও অ্যাকসেসারিস নিলামে তুলেছেন অভিনেত্রী। সেই উদ্যোগে সামিল হয়ে অন্বেষা নিজের কিছু বেল্টও তুলেছেন নিলামে। আর এরপরেই শুরু হয় বিতর্ক।

তাদের এই নয়া উদ্যোগের প্রশংসা করেছেন অনেকেই। তবে কটাক্ষ করার লোকের অভাব নেই নেটদুনিয়ায়। এবার অভিনেত্রীর মেয়ের ছবিতে এক নেটনাগরিক লিখেছেন, “১৯০০ টাকায় তো মেয়ে-সহ পেয়ে যাবো দিদি।” এই মন্তব্য দেখার পর চুপ করে থাকেননি অভিনেত্রীও, মুখের উপর কড়া জবাব দিয়েছেন তিনি। তিনি লিখেছেন, “বাংলাদেশে ১৯০০ টাকায় মেয়ে বিক্রি হয়? তোমরা কেনো? বিক্রিও করো? সেটা আবার সোশ্যাল মিডিয়াতে বলে নাম কিনছো! কী দারুণ ব্যাপার।”

আবার কোন এক নেটিজেন লিখেছেন, তারা অনেক বেশি দামে এইসব জিনিস বিক্রি করছেন। সেই নেটিজেনের কথায় এই সমস্ত বেল্ট নিউমার্কেটে নাকি ১৫০ টাকায় পাওয়া যায়। এই সমস্ত কথা শুনে বেশ আক্ষেপের সুরেই অভিনেত্রী জানান, “উনি ভাবছেন আমি আমার জিনিস বিক্রি করে নিজে লাভ করছি, বিজনেস করছি। বিষয়টা এর চেয়ে ভালোভাবে কীভাবে বোঝানো সম্ভব আমার জানা নেই। চ্যারিটি মানে বিজনেস নয় এটা উনি বুঝতে পারছেন না।”

অভিনেত্রী নিজের পোষ্যদের ভালো রাখার জন্য, সুস্থ রাখার জন্যই নিজের জিনিস নিলামে তুলেছেন। তবে এই কথা বুঝতে পারছেন না অনেকেই। তার এই উদ্যোগকে কটাক্ষের চোখে দেখেছেন অনেক নেটনাগরিকরাই। তবে তাতে অভিনেত্রীর সত্যিই কিছু যায় আসে না। কারণ তিনি যেটা মনে করেন সেটাই করেন। ইতিমধ্যেই অভিনেত্রী নিজের বাবার দেওয়া কানের দুল এবং পছন্দের দুটি নেকলেস নিলাম করেছেন।

Back to top button