বলিউড

রহস্যজনক মৃত্যুর শিকার ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের অভিনেতা ললিত! মুম্বাইয়ে নিজের আবাসন থেকেই উদ্ধার অভিনেতার দেহ, অবশেষে সামনে এলো কারণ

বর্তমান যুগে সিনেমা ও সিরিয়ালের থেকেও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে ওয়েব প্ল্যাটফর্মের ওয়েব সিরিজগুলি। অল্প টাকা খরচ করে একটা নির্দিষ্ট সময়ে সাবস্ক্রিপশন পেয়ে যান গ্রাহকরা। যার ফলে বর্তমান প্রজন্মের কাছে ওয়েব সিরিজগুলোই তাদের পছন্দের তালিকায় উঠে এসেছে। অ্যামাজন প্রাইমের ‘মির্জাপুর’ ওয়েব সিরিজটি দেখেননি এমন দর্শক মেলা ভার। এই ওয়েব সিরিজের একটি গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় চরিত্র হলো ললিত। ললিতের চরিত্রে অভিনয় করেছিলেন ব্রহ্মা মিশ্র। তবে চলতি বছরের ২’রা ডিসেম্বর মুম্বাইয়ে অভিনেতার নিজের আবাসন থেকেই তার মৃতদেহ উদ্ধার করা হলো। তার মৃত্যু ঘিরে শোরগোল পড়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে।

মুম্বাই পুলিশ ব্রহ্মা মিশ্রের নিজের আবাসন থেকেই উদ্ধার করেছেন তার দেহ। অভিনেতার দেহ উদ্ধারের পরেই কুপার হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। কারণ এখনও পর্যন্ত কি কারণে অভিনেতার মৃত্যু ঘটেছে তা জানা যায়নি। রহস্যময় মৃত্যুর কোলে ঢলে পড়েছেন এই বলিউড অভিনেতা। শোকোস্তব্ধ গোটা ইন্ডাস্ট্রি।

২০১৩ সালে অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ ঘটে ব্রহ্মা মিশ্রের। ‘চোর চোর সুপার চোর’ ছবি দিয়েই অভিনয় জীবন শুরু করেন এই অভিনেতা। এরপর ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’র মতো একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। এছাড়াও একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজেও কাজ করেছিলেন অভিনেতা।

তবে ‘মির্জাপুর’এ ললিত চরিত্রে অভিনয় করার পর থেকেই দর্শকমহলে তার একটা আলাদা পরিচিতি তৈরি হয়। পর্দায় অভিনয়ের পাশাপাশি থিয়েটার করতে পছন্দ করতেন অভিনেতা। মাঝে মধ্যেই মঞ্চে অভিনয় করতে দেখা যেত তাকে। তবে হঠাৎ করে তার এই আকস্মিক মৃত্যু সকলকে ভিতর থেকে রীতিমতো নাড়িয়ে দিয়েছে। অভিনেতার মৃত্যুর পর তাঁর সহকর্মীদের পাশাপাশি ইন্ডাস্ট্রির একাধিক নামিদামী তারকারাও শোক প্রকাশ করেছেন।

Back to top button